গাছ খেল ছাগলে, প্রাণ গেল নারীর

গাছ খেল ছাগলে, প্রাণ গেল নারীর

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক:

ছাগলের শিমগাছ খাওয়া নিয়ে বিরোধে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় এক নারীর প্রাণ গেছে। নিহত ওই নারীর নাম পারুল বেগম (৫০)। তিনি উপজেলার জয়মণ্ডপ ইউনিয়নের বাহাদিয়া গ্রামের সাইদুর রহমানের স্ত্রী।

আজ বুধবার ভোরে ঢাকার সাভারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পারুল।


জানা গেছে, গতকাল মঙ্গলবার সকালে বাহাদিয়া গ্রামে পারুল বেগমের বাড়ির শিমগাছ খায় প্রতিবেশী জজ আলীর ছাগল। এ ঘটনায় গতকাল সন্ধ্যায় পারুল জজ আলীর বাড়িতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এসময় পারুলের স্বামী সাইদুরও সেখানে উপস্থিত হন। বাক-বিতণ্ডার এক পর্যায়ে জজ আলী ও তাঁর তিন সন্তান পারুল ও সাইদুরের ওপর হামলা চালান।
ধারালো অস্ত্রের আঘাতে পারুল গুরুতর আহত হন। পেটানো হয় সাইদুরকেও। গুরুতর আহত অবস্থায় পারুলকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ওই রাতেই পারুলকে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে পারুল মারা যান। সাইদুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন জানান, প্রতিবেশীর ছাগলে শিমগাছ খাওয়া নিয়ে দুই পক্ষের বিরোধে ওই নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।