ছাত্রদলের পদবঞ্চিতদের বিক্ষোভ, বিএনপি অফিসে তালা

ছাত্রদলের পদবঞ্চিতদের বিক্ষোভ, বিএনপি অফিসে তালা

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর জেলা ছাত্রদলের একযুগ পর কমিটি হলেও নতুন কমিটি নিয়ে আছে সংগঠনটির একাংশের নেতা-কর্মীদের ক্ষোভ। পদবঞ্চিত নেতা-কর্মীরা জেলা বিএনপির কার্য়ালয়ে তালা ঝুলিয়ে দিয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে।  

এ সময় তারা দাবি করে, পিরোজপুর জেলা ছাত্রদলের যুগ্ম আহব্বায়ক এমদাদুল হক মাসুদকে বাদ দিয়ে অছাত্রদের নিয়ে যে কমিটি ঘোষণা করা হয়েছে, তা তারা কিছুতেই মেনে নিবেন না।  

জানা যায়, কাল (৫ জুন) রাতে পিরোজপুর জেলা ছাত্রদলের যুগ্ম আহব্বায়ক এমদাদুল হক মাসুদসহ বিভিন্ন উপজেলার ত্যাগী নেতা-কর্মীদের বাদ দিয়ে পিরোজপুর জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়।

 

পদবঞ্চিত ছাত্রদল নেতা এমাদুল হক বাপ্পি ও শাহজালাল ক্ষোভ প্রকাশ করে জানান, অনৈতিক সুবিধা নিয়ে কেন্দ্রীয় কমিটি অছাত্র ও রাজনীতি থেকে দূরে থাকা ব্যক্তিদের দিয়ে একটি অযোগ্য কমিটি ঘোষণা করেছে। এ কমিটিতে বিগত দিনে আন্দোলনে যারা রাজপথে থেকেছে,সরকারের বিভিন্ন মামলা-হামলা ও হয়রানির শিকার হয়েছে- তাদের স্থান দেওয়া হয়নি।  

news24bd.tv

এদিকেম ছাত্রদলের নতুন কমিটির সভাপতি হাসান আল মামুন মুঠোফোনে জানান, আমাদের নতুন কমিটি ঘোষণার পর সাংগঠনিক কাজে সকল সদস্য ঢাকায় অবস্থান করছি।

পদবঞ্চিত নেতা-কর্মীদের ক্ষোভের বিষয় জানতে চাইলে তিনি বলেন,আমরা ঢাকা থেকে ফিরে এ বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলবো।

তবে আমার কাছে এখন পর্যন্ত এ রকম কোন অভিযোগ আসেনি।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন জানান, আমাদের কার্যালয়ে কেউ তালা ঝুলিয়েছে কিনা তা আমি জানিনা। আমার কাছে এ রকম কোন তথ্য নেই।

ইমন/অরিন/নিউজ টোয়েন্টিফোর

 

সম্পর্কিত খবর