‘বড়াইগ্রামে এমপি চাই’ শীর্ষক যুবলীগের সভা

‘বড়াইগ্রামে এমপি চাই’ শীর্ষক যুবলীগের সভা

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম নগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে ‘বড়াইগ্রামে এমপি চাই’ শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে নগর বাজারে ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

ইউনিয়ন আ.লীগের সভাপতি জুলফিকার আলী মিঠুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে নাটোর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব বাসিরুল রহমান খান চৌধুরী এহিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান ও আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. শামসুজ্জোহা সাহেব, অন্যদের মধ্যে জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়াদ্দার, সাবেক নগর ইউপি চেয়ারম্যান নওশাদ আলী আলপু, চান্দাই ইউপি চেয়ারম্যান আতাউর রহমান জিন্নাহ, বনপাড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও প্রবীণ রাজনীতিবিদ সোবাহান প্রামাণিক, উপজেলা তৃণমূল লীগের সভাপতি ডা. ফেরদৌস-উল-আলম, বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. রুবেল বালী, জয়বাংলা সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার প্রমূখ বক্তব্য দেন।

বক্তারা বলেন, নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে গত ৪৫ বছরে বড়াইগ্রাম উপজেলা থেকে আওয়ামী লীগের কোনো শীর্ষ নেতাকে জাতীয় নির্বাচনে মনোনয়ন দেওয়া হয়নি।

বর্তমান সংসদ সদস্য গুরুদাসপুরের আব্দুল কুদ্দুস ৫ বার এই আসন থেকে নির্বাচনে অংশ নিয়েছেন। কিন্তু এবার বড়াইগ্রাম আওয়ামী লীগের শীর্ষ নেতা উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে মনোনয়ন দেওয়ার দাবি জানান উপস্থিত বক্তা ও সহস্রাধিক নেতাকর্মী।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর