'বিশৃঙ্খলা করলে বিএনপির শেকড় উপড়ে ফেলা হবে'

জামায়াতকে নিয়ে বিএনপি আবার আন্দোলনের নেমে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাদের শিকড় উপড়ে ফেলা হবে বলে হুঁশিয়ারি দিলেন কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ অডিটোরিয়াম কৃষি অধিদপ্তরের আয়োজনে বিজয় দিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বিএনপি'র ২৭ দফার সমালোচনা করে আব্দুর রাজ্জাক বলেন, যে দেশ নিজেই খাদ্যে স্বয়ংসম্পূর্ণ সে দেশকে মেরামত করতে চায় বিএনপি। তিনি বলেন, আন্দোলন করে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে সরানো যাবে না। একমাত্র নির্বাচনের মাধ্যমে জনগণ না চাইলে এটা সম্ভব। এসময় ৩০ তারিখে বিএনপির আন্দোলনের নামে সমস্ত ষড়যন্ত্র প্রশাসন রুখে দেবে বলে মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী শাজাহান খান বলেন, স্বাধীনতা বিরোধী খুনি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের সম্পর্কে সকলকে সজাগ থাকতে হবে। কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়ন ও অগ্রগতির চাকাকে বাঁধাগ্রস্ত করতে পারবে না।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কৃষি অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন দপ্তরের কর্মচারীরা।

news24bd.tv/FA