প্রশিক্ষণকালে ড্রামট্রাক চাপায় বিজিবি সদস্য নিহত

গাজীপুর মহানগরীর রাজেন্দ্রপুর এলাকায় বৃহস্পতিবার ভোরে প্রশিক্ষণের জন্য সড়কে চলার সময় ড্রামট্রাক চাপায় এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। এসময় আরও ৭ বিজিবি সদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাজীপুরের রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতাল ও ঢাকায় বিজিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত বিজিবি সদস্যের নাম নায়েক সহিদুল ইসলাম। তিনি রাজেন্দ্রপুর ৬৩ বিজিবি ক্যাম্পে কর্মরত ছিলেন। তিনি সাতক্ষীরা জেলার তালা থানার শাহজাদপুর গ্রামের দেলোয়ার ফকিরের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন, গাজীপুর মহানগর পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম।

তিনি আরও জানান, বৃহস্পতিবার ভোরে ঢাকা-ময়শনসিংহ মহাসড়কে থেকে রাজেন্দ্রপুর-বিকেবাড়ী সড়কে সকালে একদল বিজিবি সদস্য নিয়মিত পিটিতে অংশ নিয়েছিলেন। এ সময় বেপরোয়া গতির একটি ড্রামট্রাক ওই পিটিতে অংশগ্রহণকারীদের একাংশকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নায়েক সহিদুল ইসলাম নিহত হন এবং অপর ৭ জন বিজিবি সদস্য আহত হয়।

তিনি আরও জানান, ঘটনার পরপর হতাহতদের উদ্ধার করে রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতাল সিএমএইচে নিয়ে যাওয়া হয় সেখানে আহতদের চিকিৎসা চলছে।

এ ঘটনায় জড়িত ড্রামট্রাক ও তার চালককে আটক করা হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে পরিচয় প্রকাশে অনিচ্ছুক ৬৩ বিজিবির একজন কর্মকর্তা বলেন, আহত ৭ জনের মধ্যে ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় বিজিবি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বাকী ২ জন রাজেন্দ্রপুর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

news24bd.tvতৌহিদ