রাজনৈতিক দল গঠন নিয়ে যা বললেন হিরো আলম

ভবিষ্যতে কখনো সম্ভব হলে নিজের রাজনৈতিক দল গঠন করার কথা জানিয়েছেন আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম। বুধবার (১৯ জুলাই) আশকোনার একটি বেসরকারি হাসপাতালে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

হিরো আলম বলেন, যখন একটা লোকের ওপর হামলা হয়, তখন অনেক দল-ব্যক্তি বিবৃতি দেয়। কিন্তু আমি কোনো দলের সঙ্গে জড়িত না। আমি একা। ভবিষ্যতে কখনো পারলে নিজে দল করব।

নিজের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে সংবাদ সম্মেলনে অজ্ঞাত কিছু যুবকের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ করেন আলোচিত এই ইউটিউবার। তিনি বলেন, “আমি আমার জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছি। আমার বাড়িতে ও অফিসে ৮ থেকে ১০ জন ছেলে মোটরসাইকেলে এসে হুমকি দিয়েছে। ‘আলম বের হ’ বলে চিৎকার করেছে। দারোয়ানের সঙ্গে খারাপ ব্যবহার করেছে। এই অবস্থায় আমি জীবন নিয়ে ভয়ে আছি। ”

গত ১৭ জুলাই ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে একতারা প্রতীকের প্রার্থী হিরো আলমের ওপর হামলার ঘটনা ঘটে। এরপর তিনি হাসপাতালে চিকিৎসা নিয়ে আবার বাসায় গিয়েছেন। পরে আজ আবারও হাসপাতালে গিয়েছেন। সেখানে সাংবাদিকদের এই অভিযোগ করেন তিনি।

হিরো আলম বলেন, কে বা কারা- আমি জানি না। আমার বাসায়, অফিসে মোটরসাইকেলে এসে হুমকি দিয়েছে। আমার কোনো জীবনের নিরাপত্তা পাই না। আমি হাসপাতালে। তারা বাসায় মনে করে হুমকি দিয়েছে। আশঙ্কার মধ্যে আছি জীবন নিয়ে। আমি হাতিরঝিল থানায় অভিযোগ করেছি। কারা করেছে জানি না।

নিজের ওপর হামলায় পুলিশ প্রশাসনকে দায়ী করে তিনি বলেন, আমার ওপর যে হামলা হয়েছিল, আমি যে মৃত্যুর মুখে এর জন্য পুলিশ প্রশাসন দায়ী। কারণ যেদিন আমার ওপর হামলা করা হয়, সেদিন যদি পুলিশ আমাকে গাড়িতে তুলে দিত, তাহলে হামলার হাত থেকে আমি রক্ষা পেতাম।

ঢাকা-১৭ আসনের উপনির্বাচন নিয়ে হিরো আলম বলেন, আমার কাছে তথ্য আছে- টাকা দিয়ে ভোট কিনেছে। অল্পবয়সী লোকদের দিয়ে ভোট দেওয়ানো হয়েছে। একজনে ৫০টা ভোট দিয়েছে। নির্বাচন সুষ্ঠু হয়নি। আমাকে ইচ্ছা করে হারানো হয়েছে।

নিজের শারীরিক অবস্থার কথা জানিয়ে তিনি বলেন, শরীরে ব্যথা অনেক। হাসপাতালে আনার পর ডাক্তাররা দেখেছে। এখন কিছুটা ভালো আছি।

বাইরের দেশের বিবৃতির বিষয়ে হিরো আলম বলেন, এটা ভালো লেগেছে। আমার ওপর যে অন্যায়-অত্যাচার করেছে। পুলিশ প্রশাসন যে চুপ রয়েছে। কিন্তু বাইরের দেশের লোকজন কিন্তু চুপ করে বসে থাকেনি। আমার মতো কোনো মানুষকে পেটানো হয়নি। আমাকে পছন্দ না হলে এড়িয়ে যান। আমাকে ভোট দিয়েন না। কিন্তু আমাকে পেটানোর অধিকার কেউ দেয়নি।

হাসপাতাল ছাড়ার পর আবার হাসপাতালে কেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি মনে করেছিলাম তেমন কিছু হবে না। কিন্তু পরে দেখলাম শরীর অনেক বেশি ব্যথা। শরীরে যখন আবার ব্যথাটা উঠছে তখন আমি আবার হাসপাতালে এসেছি।

তিনি বলেন, একদিন পর বুঝতে পেরেছি ব্যথার জ্বালাটা কতটা। আপনাদের দোয়া, এখন কিছুটা ভালো আছি।

হিরো আলম বলেন, হামলার ঘটনায় যাদের ধরেছে তারা জড়িত কি না তা-ও জানি না। আমি চাই জড়িত সব কয়েকজনকে ধরতে হবে। মূলত যারা হামলা করেছে তারা ধরাছোঁয়ার বাইরে।

News24bd.tv/AA