বোনের সাবেক স্বামীর ছুরিকাঘাতে গৃহবধূ নিহত

বগুড়ার শাজাহানপুর উপজেলায় বোনের সাবেক স্বামীর ছুরিকাঘাতে নার্গিস বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। বুধবার (৩০ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার সুজাবাদ পাথারপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত নার্গিস বেগম ওই গ্রামের রেজাউল করিমের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১২ বছর আগে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার বাসিন্দা আনারুলের সঙ্গে নার্গিসের ছোট বোন শারমিনের বিয়ে হয়। আনারুল মাদকাসক্ত হওয়ায় গত সাত মাস আগে নার্গিসের ছোট বোনের বিচ্ছেদ হয়। আনারুলের ছোট মেয়ে তার মায়ের সঙ্গেই থাকে। বুধবার সন্ধ্যায় আনারুল তার মেয়েকে দেখতে এলে নার্গিসের স্বামী রেজাউলের সঙ্গে কথাকাটি হয়। একপর্যায়ে রেজাউল এবং নার্গিসকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন আনারুল। পরে দুজনকে দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক নার্গিসকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় রেজাউল হাসপাতালে চিকিৎসাধীন।

ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির টিএসআই লালন হোসেন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শজিমেক  হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, ঘটনার পরপর আনারুল পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। অভিযুক্তকে ধরতে পুলিশি অভিযান চলছে।