এবার কপিল শর্মা, হুমা ও হিনাকে ডাকল ইডি

মহাদেব অনলাইন বেটিং অ্যাপ দুর্নীতিতে উঠে আসছে একের পর এক বলিউড তারকার নাম। রণবীর কাপুরকে আগেই তলব করেছিল ভারতের অর্থনৈতিক তদন্তে গঠিত গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এবার ডাক পড়ল আরও তিন বলি তারকার। শুক্রবার ইডির জেরার মুখে পড়তে হবে কমেডিয়ান কপিল শর্মাকে। হিনা খান এবং হুমা কুরেশিকেও পাঠিয়েছে ইডি। এমন তথ্যই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

বুধবারই জানা গিয়েছিল এই মামলায় শুক্রবার ইডি দফতরে হাজিরা দিতে হবে রণবীরকে। ছত্তিশগড়, রায়পুরের ইডি অফিসে হাজিরা দেয়ার কথা ছিল রণবীরের। কিন্তু কেন্দ্রীয় সংস্থার থেকে দু-সপ্তাহের সময় চেয়ে নিয়েছেন রণবীর।

ইডি সূত্র জানিয়েছে, এই মুহূর্তে রণবীর কাপুর এই আর্থিক কেলেঙ্কারির অভিযুক্ত বা সন্দেহভাজন কোনোটাই নয়। পুরো বিষয়টাই তদন্ত সাপেক্ষ। বেআইনি বেটিং প্ল্যাটফর্ম মহাদেব অনলাইনের হয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার সেরেছেন রণবীর। প্রচার সারার জন্য পারিশ্রমিক হিসাবে মোটা অঙ্কের টাকাও নিয়েছেন অভিনেতা। শুধু রণবীর নন, এই দুর্নীতি কাণ্ডে কেন্দ্রীয় সংস্থা ইডির নজরে রয়েছেন প্রায় ১৭ জন তারকা। আর্থিক কেলেঙ্কারির তদন্তে নেমে একে একে সবাইকেই জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি।

জানা গেছে, চলতি বছরেই সংযুক্ত আরব আমিরাতে বিয়ে করেন মহাদেব অনলাইন গেমিং অ্যাপের কর্ণধার সৌরভ চন্দ্রকর। গত ফেব্রুয়ারি মাসে সেই বিলাসবহুল বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন একাধিক তারকা।

বিয়ের জন্য খরচ হয়েছিল ২০০ কোটি টাকা, সেই টাকা নগদে দেয়া হয়েছিল। কোথা থেকে এলো ২০০ কোটি নগদ টাকা? প্রশ্নের মুখে সৌরভ চন্দ্রকরের সেই রূপকথার বিয়ে। যেখানে হাজির ছিলেন রণবীরসহ প্রশ্নের মুখে থাকা বলিউড তারকারা।

সৌরভের সেই বিয়েতে পৌঁছেছিলেন টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর, সোনাক্ষী সিনহারাও। সবাই-ই রয়েছেন ইডির নজরে।

অনলাইন গেমিংকাণ্ডে সম্পর্কে তারকারা কতটা ওয়াকিবহাল নাকি শুধুই অ্যাপের প্রচার সেরেছেন?  সে বিষয়েও তথ্য অনুসন্ধানে নেমেছে ইডি।

আনুমানিক ৫ হাজার কোটি টাকার এই আর্থিক দুর্নীতির মামলার মূল কেন্দ্র সংযুক্ত আরব আমিরাত। সেখানেই মহাদেব অনলাইন বুকিং অ্যাপের হেডকোয়াটার। সংযুক্ত আরব আমিরাতে বেটিং আইনসিদ্ধ, তবে ভারতে আজও বেটিং বেআইনি।

news24bd.tv/A