ভাঙ্গার জনসভায় বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী

পদ্মা সেতুর রেল সংযোগ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রেল সংযোগ উদ্বোধনের পর প্রথম যাত্রী হিসেবে বিশেষ ট্রেনে করে মাওয়া থেকে ভাঙ্গার জনসভায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী। বর্তমানে সেই জনসভায় ভাষণ রাখছেন তিনি।

আজ মঙ্গলবার (১০ অক্টোবর) বেলা ৩টার আগে জনসভায় পৌঁছান প্রধানমন্ত্রী। তবে তারও আগে ভাঙ্গায় যান তিনি।  দুপুর সাড়ে ১২টার দিকে দেশের দক্ষিণের পথে রেলপথ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এরপর বাঁশি বাজিয়ে ও সবুজ পতাকা নাড়িয়ে রেল চলাচলের সংকেত দেন তিনি।

এর আগে মুন্সিগঞ্জের মাওয়াতে পদ্মা সেতুর রেল সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে সুধী সমাবেশের আয়োজন করা হয়। সেখানেও তিনি সংক্ষিপ্ত বক্তব্য দেন।

ফরিদপুরের ভাঙ্গায় ট্রেনে চড়ে যাওয়ার সময় সবার সঙ্গে কুশল বিনিময় করেন প্রধানমন্ত্রী। বিশেষ ট্রেনে ওঠার আগে প্রধানমন্ত্রী স্টেশনের টিকিট কাউন্টার থেকে নিজ হাতে সেটি কাটেনও। এ ট্রেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যসহ মন্ত্রিপরিষদ সদস্য ও গণ্যমান্য ব্যক্তিরা ছিলেন।

ট্রেনে চড়ার আগে দোয়া ও মোনাজাতও করা হয়। এরপর প্রধানমন্ত্রী নিজ কামরায় ওঠেন এবং নিজ সিটে কিছুক্ষণ অবস্থান করেন। পরে তার সঙ্গে যাওয়া যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেছেন।

ভাঙ্গার ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে ফরিদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভা ভাষণ দেয়ার পর প্রধানমন্ত্রী বিকেলে সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গীপাড়া যাবেন।

news24bd.tv/SHS