স্বতন্ত্র প্রার্থী থেকে সরে দাঁড়ালেন শাকিল খান

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন চিত্রনায়ক শাকিল খান। তবে তাকে সেই আসন থেকে মনোনয়ন না দেওয়ায় এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়ান তিনি। এ বিষয়ে মঙ্গলবার (২৮ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন এই নায়ক।

পরে সাক্ষাতের বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেন শাকিল। জানান, প্রধানমন্ত্রীর নির্দেশেই আসন্ন নির্বাচনে অংশগ্রহণ করা থেকে বিরত থাকছেন তিনি।

তিনি বলেন, নেত্রী আমাকে নির্দেশনা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আসন্ন নির্বাচনে অংশ না নেওয়ার জন্য। এ কারণেই নির্বাচনে অংশ নিচ্ছি না। নির্বাচনে অংশ না নিলেও আমার আসনে আওয়ামী লীগের পক্ষে কাজ করব।

চিত্রনায়ক আরও বলেন, গতকাল আমি নেত্রীর সঙ্গে দেখা করেছি। উনি (প্রধানমন্ত্রী) আমাকে বলেছেন, ‘শাকিল আমি তোমার বিষয়টি ভেবেছি। তোমার জন্য ভালোকিছু অপেক্ষা করছে। ’

এর আগে সোমবার (২৭ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে শাকিল খানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার ভাগ্নে শাহরিয়ার নাজিম। এবার সেখান থেকেও সরে দাঁড়াচ্ছেন এ অভিনেতা।

শাকিল খান যে আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন, ওই আসনে মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের হাবিবুন নাহার।

news24bd.tv/TR