যশোরে সরকারি ২০ বস্তা সারসহ ২ জনকে পুলিশে সোপর্দ

যশোর সদর উপজেলার হামিদপুর বাজারের একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে রোববার (১৪ জানুয়ারি) রাতে সরকারি ২০ বস্তা সারসহ দুই ব্যক্তিকে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় লোকজন। তারা হচ্ছেন- নয়ন এন্টারপ্রাইজ নামে ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক শাহাবুদ্দিন এবং নসিমন চালক শরিফুল ইসলাম।

ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেনের গোডাউন থেকে গোপনে ২০ বস্তা সার নিয়ে হামিদপুর বাজারের নয়ন এন্টারপ্রাইজে বিক্রি করা হয় বলে স্থানীয়দের অভিযোগ রয়েছে।

স্থানীয়রা জানান, ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেনের ঝুমঝুমপুরস্থ গোডাউন থেকে একটি নসিমনে করে ২০ বস্তা সার বের করে নিয়ে যাওয়া হয়। বিষয়টি সন্দেহ হওয়ায় তারা নসিমন চালক শরিফুল ইসলাম ও নয়ন এন্টারপ্রাইজের মালিক শাহাবুদ্দিনকে আটক করেন।

খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে সারসহ আটক দুই ব্যক্তিকে হেফাজতে নিয়েছেন। তবে অভিযুক্ত নয়ন এন্টারপ্রাইজের স্বত্ত্বাধীকারী শাহাবুদ্দিন জানান, ইউপি চেয়ারম্যানের গোডাউনে জায়গা সংকট থাকায় তার গোডাউনে সার রাখা হচ্ছিল।

সহকারী কমিশনার(ভূমি) মাহামুদুল হাসান জানান, আলামত হিসেবে ২০ বস্তা সার পাওয়া যায়। এ বিষয়ে তাদের কাগজপত্র দেখা হচ্ছে। সঠিক কাগজ না পাওয়া গেলে প্রচলিত ধারায় তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/ab