আওয়ামী লীগ কর্মীর পায়ে গুলি করে পালালেন ৩ দুর্বৃত্ত

<p>&nbsp;&nbsp;</p>

নাটোরে সোহান হোসেন (৩২) নামে এক আওয়ামী লীগ কর্মীর পায়ে গুলি করে পালিয়েছেন তিন দুর্বৃত্ত। পায়ে গুলিবিদ্ধ অবস্থায় তিনি এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আজ বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার জাঠিয়ান বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সোহান একই এলাকার শামীম আহমেদের ছেলে। তিনি স্থানীয় আওয়ামী লীগের কর্মী বলে জানা গেছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, দুপুরে সোহান জাঠিয়ান বাজারের একটি দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় একটি মোটরসাইকেলে করে তিন যুবক সেখানে গিয়ে সোহানের বাম পায়ে গুলি করে দ্রুত সটকে পড়েন। স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় সোহানকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ওসি আরও বলেন, কারা, কেন তাকে গুলি করেছে, তা নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। বিষয়টি রাজনৈতিক কি-না তাও খোঁজ খবর নেওয়া হচ্ছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তবে স্থানীয়রা জানান, জমি নিয়ে দীর্ঘদিন ধরেই সোহানের বাবার সঙ্গে তার ফুপার বিরোধ চলছে। এর জের ধরেই সোহানকে গুলি করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

news24bd.tv/SHS