মেয়ের সাফল্যে গর্বিত শ্রীলেখা, নিউজ করতে 'না'

টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। মেয়ে ঐশীর আইএসসি পরীক্ষার ফলাফলে গর্বিত এই অভিনেত্রী। বেশ ভালো রেজাল্টই নাকি করেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এই খুশির খবর।  

সোমবার (৬ মে) তার মেয়ে ঐশীর আইএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। সে খবর নিজে জানালেও গণমাধ্যমকে অনুরোধ করেছিলেন সংবাদ প্রকাশ না করতে। এক ফেসবুক পোস্টে এই অভিনেত্রী লিখেছেন, মেয়ের আএসসিতে দুর্ধর্ষ রেজাল্ট হয়েছে। যেটা আইসিএসই-র থেকেও ভালো। কিন্তু পার্সেন্টেজ শেয়ার করলে আমার সঙ্গে খুব অশান্তি করবে। কারণ মেয়ে বলেছে, তুমি যা লেখো সেটা নিয়েই নিউজ হয়। আমি চাই না আমার রেজাল্ট নিয়েও নিউজ হোক।

শ্রীলেখা আরও লিখেছেন, এতটুকু বলতে পারি ওর বাপ মা মিলিয়ে এত নম্বর জীবনে পাইনি। দয়া করে কেউ বলবেন না, আমি এটা পোস্ট করলাম। খুব ঝগড়া করবে আমার সঙ্গে...আর লক্ষ্মীটি কেউ কোনো নিউজ করো না.....আমায় ওটস দিয়ে গুলে খেয়ে নেবে।

তবে এই পোস্টের পরেও গর্বিত মা হিসেবে মুখ খুলেছেন শ্রীলেখা। একটি সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, তিনটি বিষয়ে মেয়ের নম্বর ৯৮-এর ওপরে। বাংলাতে ৯৮। শতাংশের হিসাবেও তাই।

এ সময় তিনি মেয়ে ঐশীর প্রশংসাও করেন। বলেন, ও একদমই এখনকার ছেলে-মেয়েদের মতো নয়। রিলস বানায় না, সোশ্যাল মিডিয়ায় কোনো অ্যাকাউন্টও নেই। বই, থিয়েটারই কেবল পছন্দ। বায়না-আবদারও করে না সেই অর্থে।

news24bd.tv/TR