প্রশ্নফাঁসে যা কামাইছি, সব খরচ করছি আল্লাহর রাস্তায়: আবেদ আলী

বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) পরীক্ষাসহ ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলী জীবন গ্রেপ্তার হয়েছেন। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছে তার ছেলে ডাসার ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সিয়ামসহ আরও ১৬ জন। দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গতকাল রোববার (৭ জুলাই) দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রশ্নফাঁস নিয়ে অনুসন্ধানী প্রতিবেদনে উঠে আসে আবেদ আলীর অনেক কুকীর্তি। সাধারণ একজন গাড়ি ড্রাইভার হয়েও তার কোটি কোটি টাকার সম্পদ অর্জনের কথাও উঠে আসে।  

ওই প্রতিবেদনে উঠে আসে, গাড়িচালক হলেও মাদারীপুর জেলার ডাসার উপজেলার বাসিন্দা আবেদ আলী কোটি টাকার সম্পদ অর্জন করেছেন। এছাড়া আবেদ আলী নিজ গ্রামে কোটি টাকা খরচ করে বিলাসবহুল বাড়ি নির্মাণ করেছেন। বাড়ির পাশে করেছেন মসজিদ। এছাড়াও সরকারি জায়গা দখল করে তার গরুর খামার ও মার্কেট নির্মাণাধীন। উপজেলার পান্তাপাড়া ও পূর্ব বোতলা গ্রামে কিনেছেন বিপুল সম্পদ।

এদিকে, এতসব সম্পদ অর্জন নিয়ে প্রশ্ন করা হয়েছিল তাকে। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক আবেদ আলী বলছেন, আমি গাড়ি চালিয়েছি ১৫ বছর আগে। এখন আমি ব্যবসায়ী।  

এরপর প্রশ্নফাঁস করে কত টাকা কামিয়েছেন, এমন প্রশ্নে আবেদ আলী বলেন, প্রশ্নফাঁসে যে টাকা কামাইছি, সব খরচ করছি আল্লাহর রাস্তায়।

news24bd.tv/SHS