নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ জন

নীলফামারীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সহোদরসহ চারজন নিহত হয়েছে।

শুক্রবার (২ আগস্ট) দুপুর ১২টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের ওয়াপদা মোড়ের নয়া বাজার এবং সাড়ে ১২টার দিকে জলঢাকা-রংপুর সড়কের কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডী ইউনিয়নের ধরেয়ার বাজার নামক স্থানে পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যদর্শীরা জানান, শুক্রবার ১২টার দিকে নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের কাছারি বাজার শাহপাড়া গ্রামের ইলিয়াস হোসেনের ছেলে উত্তরা ইপিজেডের শ্রমিক সুমন ইসলাম (২৭) ও তার ছোট ভাই সিয়াম হোসেন (২২) মোটরসাইকেলযোগে সৈয়দপুর শহরের দিকে যাচ্ছিলেন। নয়াবাজার অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা তেলবাহী ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয় দুই ভাই। স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে সৈয়দপুর ১০০শয্যা হাসপাতালে নেয়ার পথে দুইজনই মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম জানান, ঘাতক তেলবাহী ট্র্যাকটি পালিয়ে গেছে। পরে হাসপাতাল থেকে নিহতদের স্বজনরা লাশ নিজ বাড়িতে নিয়ে যায়।

অন্যদিকে ওইদিনই দুপুর সাড়ে ১২টার দিকে জলঢাকা থেকে খুচরা যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস রংপুর যাচ্ছিল। পথে কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়নের ধরেয়ার বাজার নামক স্থানে বিপরীত দিক দিয়ে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ ঘটে। এতে মাইক্রেবাসের দুই যাত্রী নিহত হয় ও চারজন আহত হয়।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুইজন হলো ডিমলা উপজেলার দক্ষিন গোয়াবাড়ির মাঝাপাড়া গ্রামের নুরুল হকের ছেলে আনোয়ারুল ইসলাম (৩০) ও জলঢাকা উপজেলার দক্ষিণ চেরেঙ্গা হাজীপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে মাজেদুল ইসলাম মতিন (৪০)। আহত চারজনকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ট্রাকটি আটক হলেও চালক পালিয়ে যায়। নিহত দুইজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/JP