ছিনতাই সন্দেহে গণপিটুনি, নিহত ১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছিনতাইয়ের অভিযোগে গণপিটুনি ও দেশীয় অস্ত্রের আঘাতে রায়হান আলী নামের একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ আগস্ট) রাতে উপজেলার দুর্লভপুর ইউপির শেরপুর ভাণ্ডার গ্রামে এ ঘটনা ঘটে। তবে অন্য এক পক্ষ অভিযোগ করেছে, ছিনতাইয়ের ঘটনায় তাকে ফাঁসানো হয়েছে। নিহত রায়হান শেরপুর ভান্ডার গ্রামের মৃত রাজিবুল হকের ছেলে।

দুর্লভপুর ইউপি সদস্য মো শাহজালাল আলী জানান, সম্প্রতি তার এলাকা থেকে একটি মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যান রায়হান। বিষয়টি জানাজানীর পর স্থানীয়রা শুক্রবার গভীর রাতে একত্রিত হয়ে রায়হানের বাড়িতে যান। এলাকাবাসী আসার ঘটনা টের পেয়ে ছিনতাই করা মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করেন রায়হান। এ সময় এলাকাবাসী তাকে ধাওয়া করে গণপিটুনি ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করেন।

ঘটনাস্থলেই রায়হানের মৃত্যু হয়। শনিবার (১০ আগস্ট) সকালে গ্রাম পুলিশের সহায়তায় লাশ শিবগঞ্জ থানায় পৌঁছে দেওয়া হয়।

তবে স্থানীয় অন্য একটি সূত্র বলছে, পূর্ব শত্রুতার জের ধরে রায়হানকে ছিনতাইয়ের ঘটনায় ফাঁসিয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকোমল কুমার দেবানাথ জানান, ছিনতাইয়ের অভিযোগে একজন গণপিটুনিতে নিহত হয়েছেন। তার মরদেহ গ্রাম পুলিশ শিবগঞ্জ থানায় পৌঁছে দিয়ে গেছেন। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv/JP