এবার প্রযোজকের ভূমিকায় সেলেনা

আরও একটি নতুন পরিচয়ে ভক্তদের মাঝে ধরা দেবেন সেলেনা গোমেজ। অভিনয়, গানের পর এবার তাকে দেখা যাবে প্রযোজকের ভূমিকায়। জনপ্রিয় একটি সিরিজের স্পিন অফ তৈরি হচ্ছে যেখানে প্রযোজক হিসেবে থাকছেন এই গায়িকা-অভিনেত্রী।

২০০৭ থেকে ২০১২ সাল পর্যন্ত ডিজনিতে প্রচারিত ‘উইজার্ডস অব ওয়েভারলি প্লেস’ এ অভিনয় করেছিলেন সেলেনা। এটি সেসময়ের সবচেয়ে আলোচিত টিন সিচুয়েশন কমেডিগুলোর একটি। দীর্ঘ এক যুগ পর এই জনপ্রিয় সিরিজের স্পিন-অফ সিরিজ ‘উইজার্ডস বিয়ন্ড ওয়েভারলি প্লেস’ পর্দায় আসতে চলেছে। আর এখানেই প্রযোজক হিসেবে দেখা যাবে তাকে।  

এক সাক্ষাৎকারে সেলেনা বলেন, ‘মনে হচ্ছে, আমি নিজ ঘরেই ফিরেছি। আমি খুবই আনন্দিত। এ সময়ের শিশুদের জন্য নিজের কৈশোরের নস্টালজিয়াকে ফিরিয়ে আনতে যাচ্ছি। এটা অনেক ভালোলাগার। ’ 

নতুন সিরিজ কতদিন চলবে সেটা এখনো নিশ্চিতভাবে জানায়নি প্রযোজক সেলেনা। নতুন সিরিজটির ভবিষ্যৎ নিয়ে অবশ্য এখনই ভাবতে নারাজ অভিনেত্রী। তিনি বলেছেন, ‘আমি জানি না, ঠিক কত দিন এটা চলবে। দর্শকেরা আগে পছন্দ করুক, তারপর দেখা যাবে। ’

উল্লেখ্য, সেলেনাকে ২৭ আগস্ট তার অভিনীত আলোচিত সিরিজ ‘অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’র চতুর্থ মৌসুমের প্রথম পর্বে দেখা যাবে।  ১০ পর্বের সিরিজের বাকি পর্বগুলো আগামী ২৯ অক্টোবর পর্যন্ত পর্যায়ক্রমে ওটিটি প্ল্যাটফর্ম হুলুতে মুক্তি পাবে।  

news24bd.tv/এসএম