‘দিন গড়িয়ে রাত আসলেই রূপ বদলান আলোকনাথ’

ভারতের প্রবীণ অভিনেতা অলোকনাথকে নিয়ে এক ব্যতিক্রমী মন্তব্য করলেন তার দীর্ঘদিনের সহকর্মী অভিনেত্রী হিমানি শিবপুরি। সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে হিমানি বলেন, মদ্যপানের পরে অন্য এক মানুষ হয়ে ওঠেন আলোকনাথ।

অলোকনাথের সঙ্গে তার একটি খারাপ অভিজ্ঞতা রয়েছে উল্লেখ করে অভিনেত্রী বলেন, মদ্যপানের পরে তার আলাদা একটা রূপ দেখা যায়।

এসময় হিমানি বলেন, আমি অতীতে তার সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছি। মদ্যপ অবস্থায় না থাকলে অত্যন্ত ভদ্রলোক তিনি। তবে মদ্যপানের পর অন্য এক মানুষ হয়ে ওঠেন। বিশেষ করে রাতে। আমি একবারই সেই রূপ দেখেছিলাম। আমরা সকলে একটি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যাচ্ছিলাম। মদ্যপ অবস্থায় তার কোনো নিয়ন্ত্রণ ছিল না। অভিনেতার স্ত্রী তাকে শান্ত করার চেষ্টা করছিলেন। আমিও সামলানোর পরামর্শ দেই।

শেষে অলোকনাথের আচরণের জন্য গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয় তাকে।

উল্লেখ্য, যৌন হেনস্থা ইস্যুতে বর্তমানে বেশ উত্তপ্ত ভারতের সিনে ইন্ডাস্ট্রিগুলো। একের পর এক অভিনেত্রী তুলছেন বিস্ফোরক অভিযোগ। পদত্যাগ করছেন নির্মাতা থেকে অভিনেতারা, বহিস্কৃতও হচ্ছেন অনেকে। এই ইস্যুতে রীতিমতো তোলপাড় চলছে মিডিয়ায়।

বলিউডের একাধিক সিনেমায় বাবার চরিত্রে অভিনয় করেছেন আলোকনাথ। বেশিরভাগ সময়ই শান্ত ও ভদ্রলোকের চরিত্রে দেখা গেছে তাকে। কিন্তু পর্দার বাইরে তার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন একাধিক অভিনেত্রী। যার শুরুটা হয় ২০১৮ সালে মি টু আন্দোলন দিয়ে। এর পরই অলোকনাথের পজিটিভ ইমেজে বেশ দাগ লাগতে শুরু করে। বর্তমানে সিনেমার পর্দায় খুব একটা দেখাও যায় না এই অভিনেতাকে।

news24bd.tv/SC