ভারতের সিনেমা থেকে সরে আসলেন ফারিণ

ভারতের ‘প্রতীক্ষা’ নামে একটি সিনেমায় যুক্ত হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তবে নানা জটিলতায় সিনেমা থেকে সরে আসলেন এই অভিনেত্রী। বিষয়টি ফারিণ নিজেই নিশ্চিত করেছেন।  

কলকাতার নির্মাতা অভিজিৎ সেনের ‘প্রতীক্ষা’ নামে সিনেমা দেবের বিপরীতে অভিনয় করার কথা তাসনিয়া ফারিণের। এছাড়াও মিঠুন চক্রবর্তীর মতো কিংবদন্তী তারকার সঙ্গেও স্ক্রিনশেয়ার করা হতো।

বিষয়টি নিয়ে ফারিণ বলেন, ‘নভেম্বর মাসে শুটিং শুরু করা না গেলে দেব ও মিঠুন চক্রবর্তীর শিডিউল পাওয়া যাবে না। আবার বাংলাদেশ থেকে ভিসা পাওয়াটাও অনিশ্চিত। এসব কারণে ছবিটিতে আমার কাজ করা হচ্ছে না। শুনলাম ছবিটিও আপাতত হচ্ছে না। ’

অভিনেত্রী জানান, ‘ভারতের এই ছবি থেকে সরে হাফ ছেড়ে বেঁচেছেন তিনি। সিনেমাটির কারণে অনেক কাজ ছাড়তে হয়েছে তাকে। তবে নতুন কাজে যুক্তও হয়েছেন তিনি। সেটিও বড় বাজেটের। ’

আক্ষেপ নিয়ে ফারিণের ভাষায়, বড় তারকাদের সঙ্গে কাজটা না হওয়ায় কিছুটা আক্ষেপ আছে অবশ্য। তাদের মতো শিল্পীদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শেখা হতো, সমৃদ্ধ হওয়ার সুযোগ পাওয়া যেত। হয়তো আবার সুযোগ আসবে বলেই ভাবছেন অভিনেত্রী।

এর আগে, অতনু ঘোষের নির্মাণে ‘আরও এক পৃথিবী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় ফারিণের। এই সিনেমায় সেরা নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার বাংলা পুরস্কারও জিতেছেন তিনি।

news24bd.tv/TR