ওটিটিতে কবে আসছে 'তুফান' জানা গেল  

শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমা ওটিটিতে আসতে চলেছে আগেই জানা গেছে। এবার জানা গেল ওটিটিতে মুক্তির তারিখ। বরাবরের মতো এবারের ঈদেও দর্শকদের কাছে সবচেয়ে আলোচিত সিনেমার তালিকায় ছিল শাকিব খান অভিনীত ‘তুফান’। এবারের ঈদে সর্বাধিক সিনেমা হলে চলে এই সিনেমা। দেশের প্রেক্ষাগৃহে গত ১৭ জুন মুক্তি পায় ‘তুফান’ সিনেমা। এরপর প্রতিবেশি দেশ ভারতসহ বিশ্বের অন্যান্য দেশেও মুক্তি পায় এই সিনেমা।

এবার ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে ১৯ সেপ্টেম্বর থেকে দেখা যাবে ‘তুফান’। আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) প্ল্যাটফর্মটির ভেরিফায়েড ফেসবুক পেজে জনানো হয়, আর মাত্র ৯ দিন অপেক্ষা করতে হবে দর্শকদের, অর্থাৎ ১৯ সেপ্টেম্বর থেকে চরকিতে দেখা যাবে ‘তুফান’।

রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘তুফান’ বেশ সফলতা পায়। চরকি কর্তৃপক্ষ জানান, দর্শকদের তুমুল আগ্রহের কারণেই এবার ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘তুফান’। সিনেমার দুটি গান উল্লেখযোগ্যভাবে ভালো লেগেছে দর্শক–শ্রোতাদের। যার একটি ‘লাগে উরা ধুরা’ অন্যটি ‘দুষ্টু কোকিল’। আকাশের লেখা ও সুর করা ‘দুষ্টু কোকিল’ বাংলা সিনেমার গানে ভিউয়ের বিচারে গড়েছে নতুন রেকর্ড। দুটি ইউটিউব চ্যানেলে গানটির দর্শক ভিউ ২০ কোটি পার হয়ে গেছে।

‘তুফান’ সিনেমায় নব্বই দশকের গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন- ভারতের মিমি চক্রবর্তী, বাংলাদেশের চঞ্চল চৌধুরী, নাবিলা, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু প্রমুখ।

news24bd.tv/TR