সামান্থার হুঁশিয়ারি

দক্ষীণি তারকা জুটি সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য ভালোবেসে বিয়ে করেছিলেন। সেই বিয়ে বেশিদিন টিকেনি। বিচ্ছেদ হয় তাদের। সামান্থা এখন অতীত। সম্প্রতি চার হাত এক হলো নাগা চৈতন্য-শোভিতা ধুলিপালার। বাগদান সেরেছেন তারা। তবে জীবনসঙ্গী হিসাবে সামান্থা রুথ প্রভুর প্রথম পছন্দ নাগা চৈতন্য, এক সময় নির্দ্বিধায় জানিয়েছিলেন অভিনেত্রী। সেই দিনও আর নেই। বিয়ে ভেঙে যাওয়ার পর একাই রয়েছেন অভিনেত্রী।

যদিও জানা যায়, নাগার সঙ্গে সম্পর্ক ভাঙার পর থেকেই ধারাবাহিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী। সম্প্রতি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে যান সামান্থা। তারপর থেকেই একটাই সরব নেটপাড়ায়, যেন বদলে গিয়েছেন সামান্থা! এবার তাদের উদ্দেশে পাল্টা জবাব দিলেন অভিনেত্রী!

ওই অনুষ্ঠানে আলোকচিত্রীদের সামনে পোজ দেন সামান্থা। সেখানেই সামান্থাকে দেখে নেটাগরিকদের একটা বড় অংশের দাবি, সামান্থা কি আদৌ সুস্থ? কারও চিন্তা হয় অভিনেত্রীর চেহারা নিয়ে। কেউ কেউ আবার চিন্তায় পড়ে যান এটা ভেবে যে নাগার নতুন জীবনের কথা জানতে পেরেই কি অসুস্থ হয়ে পড়েছেন সামান্থা! এ দিন অনুষ্ঠানে সামান্থাকে দেখা যায় ফুলহাতা পোশাকে, সঙ্গে মানানসই রূপটান। মুখে হাসি থাকলেও ছবি দেখে অনেকেরই অসুস্থ মনে হয়েছে সামান্থাকে।

এবার অভিনেত্রী নিজের শরীরচর্চার ছবি দিলেন যদিও পুরোটাই পিছন থেকে। কাঁধে ভারী ওজন তুলেছেন অভিনেত্রী। ছবিটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে লেখেন, ‘‘আর যদি কেউ অসুস্থ বল। মনে রাখবে সকলেই, পিছনে আঘাত করতে পারি আমি। ”

আসলে গত কয়েক দিন যেভাবে ট্রোল করা হয়েছে তাকে, যেন তার পাল্টা জবাব দিলেন সামান্থা।

news24bd.tv/TR