প্রেমিকের চিহ্ন বয়ে বেড়াচ্ছেন অনন্যা 

বলিউড জুটি অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কাপুরের বিচ্ছেদ হয়েছে বেশ অনেকদিন। আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যার বিচ্ছেদের বিরহ এখন অতীত। কয়েক মাস আগেই জীবনে নতুন প্রেম এসেছে চাঙ্কি-কন্যার। রেবার সেই প্রেমিকের চিহ্নই গলায় নিয়ে ঘুরছেন বলে মনে করছেন তার ভক্তরা।  

অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে প্রথম দেখা হয়েছিল অনন্যা পাণ্ডে ও প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোর। সেখান থেকেই তাদের প্রেমের গুঞ্জন শুরু হয়েছিল। অনন্যার মুক্তি পাওয়া ওয়েব সিরিজ ‘কল মি বে’-এর পোস্টার নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে ওয়াকার লিখেছিলেন, ‘হেই বে’। সেই সময়ে অবস্য মুখ খোলেননি অনন্যা। তবে এবার গলায় ‘ডাব্লুউ’ লেখা লকেট পরে ঘুরতে দেখা গেল অনন্যাকে। এটি ওয়াকার ব্ল্যাঙ্কোর নামের প্রথম অক্ষর।  

আদিত্যের সঙ্গে সম্পর্কে থাকাকালীন অভিনেতার শার্ট পরে একাধিকবার দেখা গিয়েছে অনন্যাকে। আবার কখনও নিজের জামায় লিখেয়েছিলেন কাপুর। সেখান থেকেই সবার ধারণা এবারও প্রেমিকের চিহ্ন গলায় ঝুলিয়েছেন এই অভিনেত্রী।

অনন্যার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে বলেছিলেন, “আম্বানিদের পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওদের পরস্পরকে ভাল লেগেছে। বর্তমানে দুইজন পরস্পরকে জানার চেষ্টা করছেন। দুইজনের মধ্যে ভাল বন্ধুত্বও তৈরি হয়েছে। "

ওয়াকার জামনগরেই থাকেন। আম্বানিদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি।  

অনন্তের বিয়েতে অনন্যা ও হার্দিককে নিয়েও গুঞ্জন শুরু হয়। কিন্তু সেই বিয়ের অনুষ্ঠানে ওয়াকার-অনন্যার ঘনিষ্ঠতায় নাকি কোনও রাখঢাক ছিল না। প্রেমের গানের তালে নাচছিলেন দুইজন। সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এসএম