দুই হাতে পিস্তল নিয়ে ছাত্র-জনতার ওপর গুলি, ৫ দিনের রিমান্ডে রুবেল

রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে দুই হাতে দুটি পিস্তল নিয়ে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী চিহ্নিত যুবলীগ নেতা জহিরুল ইসলাম রুবেলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার বেলা সাড়ে ১১ টায় রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক ফয়সল তারেক এ রায় দেন।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে তাকে আদালতে তুলে ১০ দিনের রিমান্ড আবেদন প্রার্থনা করেন বোয়ালিয়া থানা-পুলিশ। পরে আদালত তাকে ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

বোয়ালিয়া থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, শনিবার গভীর রাতে কুমিল্লা থেকে গ্রেপ্তার করে রাজশাহীতে নিয়ে আসে র‍্যাব। সকালে বোয়ালিয়া থানা-পুলিশ রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে। সেখানে ১০ দিনের রিমান্ড আবেদন করা করা হলে আদালত ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

তার নামে হত্যা, হত্যার চেষ্টা, অস্ত্র লুট ও বিস্ফোরক দমন আইনে ৬টি মামলা রয়েছে। এই ছয়টি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তবে আজকে শিক্ষাথী আলী রায়হান হত্যা মামলায় তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

গত ৫ আগস্ট রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে দুই হাতে দু’টি পিস্তল নিয়ে ছাত্র-জনতার ওপর গুলি করে জহিরুল ইসলাম ওরফে রুবেল।

দুই হাতে দু’টি পিস্তল নিয়ে ছাত্র-জনতার ওপর গুলি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সারা দেশে তোলপাড় সৃষ্টি হয়।

ভিডিওতে দেখা গেছে, সেদিন সন্ত্রাসী রুবেল দুই হাতে দুটি পিস্তল নিয়ে ছাত্র-জনতার ওপর গুলি চালায়।

news24bd.tv/তৌহিদ