কড়া ওষুধ খেয়ে কী পরিণতি হয়েছিল সামান্থার?

সম্প্রতি এক অনুষ্ঠানে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে দেখে বেশ চিন্তিত হয়েছেন তার ভক্তরা। তাকে দেখে অসুস্থ মনে করেছিলেন অনুরাগীরা। অনেকে সামাজিক মাধ্যমে বলেছিলেন অভিনেত্রীর ওজনও কমে গেছে।  

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে এই নিয়ে একটি পোস্ট করেন সামান্থা। সামান্থা জানিয়েছেন, তিনি মায়োসাইটিস নামে এক অসুখে আক্রান্ত। ওষুধ খেলেই তার প্রভাব পড়ে ত্বকে।  

পোস্টে তিনি বলেন, “অসুস্থ হলেই কড়া ওষুধ খেতে হয়। এই ওষুধের প্রভাব পড়ে আমার ত্বকের উপরে। পিগমেন্টেশন, শুষ্কতা ও ফোলা ভাব তৈরি হয় ত্বকে। ”

কিন্তু এই অবস্থার সঙ্গে লড়াই করেছেন তিনি। তাই এত কিছুর পরেও তিনি উজ্জ্বল ত্বকের অধিকারী। এসময় নিজের বেশকয়েকটি ছবিও পোস্ট করেন সামান্থা।  

পোস্টে অভিনেত্রী লেখেন, “ঘুম থেকেই উঠে খুব ভালো লাগছে নিজের ত্বকের জন্য। আজকাল খুব ভালো থাকছে আমার ত্বক। আগের মতো আর আমাকে কনসিলার ব্যবহার করতে হবে না ত্বকের দাগ লুকনোর জন্য। আমাকে ক্লান্ত লাগছে, এমন মন্তব্যও শুনতে হবে না। ”

গত কয়েক দিন ধরে ত্বক ভালো রাখার জন্য অনেক কিছু করছেন তিনি। ত্বকের স্বাস্থ্য ফিরিয়ে আনতে রেড লাইট থেরাপি নামক এক ফেশিয়ালের সাহায্য নিচ্ছেন বলে জানিয়েছেন সামান্থা। অভিনেত্রী লেখেন, “আমি একটা বিষয় শিখেছি। ত্বক শুধু সৌন্দর্য তুলে ধরে না। বরং আমাদের ভাল থাকার সঙ্গে জড়িয়ে থাকে এই ত্বকের স্বাস্থ্য। ” সূত্র: আনন্দবাজার 

news24bd.tv/এসএম