মারা গেছেন মাইকেল জ্যাকসনের ভাই টিটো

বিশ্বখ্যাত পপ তারকা প্রয়াত মাইকেল জ্যাকসনের ভাই গায়ক টিটো জ্যাকসন মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। রোববার সামাজিক মাধ্যম ইনস্টাগ্রাম ও ফেসবুকে পোস্ট দিয়ে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তারই তিন ছেলে। তবে তাৎক্ষণিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।  

পোস্টে তারা লেখেন, ‘আমরা ভারাক্রান্ত মন নিয়ে জানাচ্ছি যে আমাদের প্রিয় বাবা এবং ‘রক অ্যান্ড রোল হল অব ফেমার’ টিটো জ্যাকসন আর আমাদের মধ্যে নেই। আমরা ব্যথিত ও মর্মাহত। আমাদের বাবা একজন দারুণ ব্যক্তিত্ব ছিলেন, যিনি সব সময় সবার কল্যাণের কথা ভাবতেন। আপনাদের মধ্যে কেউ কেউ তাকে কিংবদন্তি ‘জ্যাকসন ৫’ এর টিটো জ্যাকসন হিসেবে চেনেন, কেউ কেউ তাকে চেনেন 'কোচ টিটো' নামে, কেউবা আবার তাকে ‘পপ্পা টি’ নামে চেনেন। তবে তিনি চিরকাল আমাদের কাছে ‘টিটো টাইম’ হয়ে বেঁচে থাকবেন। ’

টিটো জ্যাকসন ১৯৫৩ সালের ১৫ অক্টোবর জন্মগ্রহণ করেন। তিনি জ্যাকসন ৫ এর (পরবর্তীতে জ্যাকসন নামে পরিচিত) একজন আসল সদস্য ছিলেন। তিনি ১৯৬০ এবং ১৯৭০ এর দশকের শেষের দিকে মোটাউন লেবেল দিয়ে খ্যাতি অর্জন করেছিলেন এবং পরবর্তীতে ১৯৭০ এবং ১৯৮০ এর দশকের শেষের দিকে এপিক লেবেলে গ্রুপের সঙ্গে ধারাবাহিক সাফল্য অর্জন করেছিলেন।

উল্লেখ্য, ২০০৯ সালে মাত্র ৫০ বছর বয়সে মারা গেছেন জনপ্রিয় পপ তারকা মাইকেল জ্যাকসন। বয়সে টিটো জ্যাকসনের ছোট ছিলেন মাইকেল জ্যাকসন।  

news24bd.tv/TR