ডেটিং অ্যাপ-এ প্রেম খুঁজছেন হৃতিক!

গত দুইবছর ধরে সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেতা হৃতিক রোশন। নাট্য পরিবারের মেয়ে সাবা হৃতিকের প্রেমিকা হওয়ার পর থেকেই প্রচারের আলোয় আসেন। বাড়তি প্রচার যে সাবার জীবনে বিড়ম্বনা ডেকে এনেছে সে কথা দিন কয়েক আগে নিজেই জানান অভিনেত্রী। তার পর থেকে গুঞ্জন উঠেছে বলি পাড়ায়- দূরত্ব বেড়েছে সাবা-হৃতিকের মধ্যে।

সেই আলোচনার আগুনে যেন ঘি ঢাললেন হৃতিক। ‘ডেটিং অ্যাপ’-এ দেখা মিলেছে এই অভিনেতার।

সাবা-হৃতিকের সম্পর্কে ভাঙন ধরেছে এমন জল্পনার সূচনা সেই অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের দিন থেকে। বিয়ের অনুষ্ঠানে একাই প্রবেশ করেছিলেন হৃতিক। তার পর থেকে যে কোনও অনুষ্ঠানে হৃতিককে একাই দেখা গিয়েছে। সাবার অনুপস্থিতিতে আরও জোরালো হয় জল্পনা।  

তবে আলোচনায় কিছুটা ছেঁদ পড়ে যখন গণেশ চতুর্থীর দিন রোশন পরিবারে হাজির হন সাবা। হৃতিকের সঙ্গে গণেশ বন্দনায় যোগ দিতে দেখা যায় তাকে। বিচ্ছেদের জল্পনার যে কোনও ভিত্তি নেই তা বুঝিয়ে দিয়েছিলেন দুই তারকা।

কিন্তু এসবের মধ্যেই এক ডেটিং অ্যাপে দেখা মিলল হৃতিকের। তার ছবি দিয়ে তৈরি করা হয়েছে প্রোফাইল। পেশা হিসেবে উল্লেখ আছে অভিনয়। তবে এই অ্যাপে একা নন হৃতিক। সেখানে দেখা মিলেছে দেখা মিলেছে অর্জুন কাপুর ও আদিত্য রায় কাপুরেরও।

সবার মনে প্রশ্ন সাবার সাথে সম্পর্ক ঠিক থাকলে ডেটিং অ্যাপে কি করছেন এই অভিনেতা। অনেকে আশঙ্কা প্রকাশ করেছেন অভিনেতার নাম ভাঙিয়ে হয়তো অন্য কেউ প্রোফাইলটি করেছে। সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এসএম