নোয়াখালীতে বন্যার পানি সরাতে গিয়ে প্রাণ গেল ইলেকট্রিক মিস্ত্রির

নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বন্যার পানি সরাতে গিয়ে এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার বিকালে বিষয়টি নিশ্চিত করেন বেগমগঞ্জ থানার (ওসি) মো.আনোয়ারুল ইসলাম।  

এর আগে, গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার গাবুয়া বাজারে এই ঘটনা ঘটে। নিহত মো.শাহাব উদ্দিন (৩৫) উপজেলার অন্তঃপুর গ্রামের শফি উল্যাহ চৌকিদার বাড়ির মৃত রুহল আমিনের ছেলে। সে পেশায় একজন ইলেকট্রিক ও প্লাম্বার মিস্ত্রি ছিল।  

ওসি মো.আনোয়ারুল ইসলাম আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেয়। এরপর মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার একলাশপুর ইউনিয়নের গাবুয়া বাজারের একটি তিনতলা ভবনের নিচ তলায় বন্যার সময় পানি জমে যায়।  

এরপর সেখানে স্থায়ী জলাবদ্ধতা সৃষ্টি হয়। বুধবার সন্ধ্যার দিকে সেচ দিয়ে ওই পানি সরাতে উপর থেকে বিদ্যুতের সংযোগ দিয়ে মেশিন চালু করতে সুইচ দিতে গেলে ইলেকট্রিক মিস্ত্রি শাহাব উদ্দিন বিদ্যুৎপৃষ্টে গুরুত্বর আহত হয়।  

তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

news24bd.tv/কেআই