পজিটিভ মাইন্ডসেটের বন্যাত্রাণ উদ্যোগ: মানবতার সেবায় রেড ক্রিসেন্টের হাতে সহায়তা হস্তান্তর

দুর্যোগে একসঙ্গে বন্যার্তদের পাশে থাকার অঙ্গীকার নিয়ে পজিটিভ মাইন্ডসেটের উদ্যোগে বন্যাত্রাণ সহায়তা কার্যক্রম শুরু করা হয়, যা অভূতপূর্ব সাড়া পায়।

গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির হাতে পজিটিভ মাইন্ডসেটের মাধ্যমে সংগৃহীত ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়।

এই ত্রাণ সহায়তায় ছিল চাল, ডাল, তেল, লবণ, পানি, জরুরি ঔষধ, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, শুকনো খাবার এবং জামা-কাপড়।

এই আয়োজনে উপস্থিত ছিলেন পজিটিভ মাইন্ডসেটের প্রতিষ্ঠাতা জনাব মঞ্জুরুল আলমসহ পজিটিভ মাইন্ডসেটের অন্যতম সদস্য জনাব সারফ-উদ্দীন নিউটন, জনাব আফসারুর রহমান বাবু, জনাব ওমায়ের মো: সামছুদ্দীন, জনাব আফজাল হোসেন এবং জনাব নূর আলম।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন মহাসচিব জনাব কবির মো. আশরাফ আলম (অতিরিক্ত সচিব, অব.), উপ-মহাসচিব জনাব সুলতান আহম্মেদ, পরিচালক জনাব মো. মিজানুর রহমান এবং এডি জনাব মো. শাহিনুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা।

মহাসচিব কবির মো. আশরাফ আলম পজিটিভ মাইন্ডসেটকে ধন্যবাদ জানিয়ে বলেন, “আমরা দেশের এই দুর্যোগপূর্ণ সময়ে মানুষের পাশে থাকতে চাই এবং আমাদের লক্ষ্য বন্যা পরবর্তী সময়ে প্রভাবিত ৫০ হাজার পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া। এই লক্ষ্যে পজিটিভ মাইন্ডসেট আমাদের অংশীদার হয়ে সহায়তা করার জন্য আমরা কৃতজ্ঞ। ”

পজিটিভ মাইন্ডসেটের মুখপাত্র বলেন, “এই দুর্যোগপূর্ণ সময়ে দেশের সব মানুষই যে যেভাবে পেরেছেন, মানুষের পাশে দাঁড়িয়েছেন তা নজিরবিহীন দৃষ্টান্ত তৈরি করেছে। মানবিক যেকোন বিষয়ে আমাদের সবারই এমন সহযোগী মনোভাব থাকা উচিত। ১০ বছর বয়সী শিশু থেকে ৬০ বছরের মা সকলেই আমাদের সহায়তা করেছেন। ”

পজিটিভ মাইন্ডসেট টিম সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতেও এমন সহযোগিতামূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেছে।

news24bd.tv/DHL