‘চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে’ থাকার প্রস্তাব ফেরানোর কারণ জানালেন শবনম

ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী শবনমকে ‘চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে সদস্য হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল সম্প্রতি। তবে সবিনিময়ে তিনি এ প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন।

জানা গেছে, গত ১৯ সেপ্টেম্বর মুঠোফোনে কল করে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে থাকার প্রস্তাব দেওয়া হয়। তবে শারীরিক অসুস্থতা থাকায় সেই প্রপোজাল সবিনয়ে ফিরিয়ে দেন শবনম।  

গণমাধ্যমকে অভিনেত্রী বলেন, মুঠোফোনে মন্ত্রণালয়ের এক কর্মকর্তা আমাকে চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে থাকার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু, এ মুহূর্তে আমার শরীর অনেক কিছুই পারমিট করে না। প্রতিদিন ডাক্তারের কাছে যাচ্ছি। এসব নিয়ে ভাবার সময়ও পাই না। তবে, মন্ত্রণালয়কে ধন্যবাদ, তারা আমার কথা মনে করেছেন বলে। কারণ, তারা আমাকে নাও ভাবতে পারতেন।

শবনম আরও বলেন, শরীর অসুস্থ থাকলে আসলে কিছুই ভালো লাগে না। আমার অবস্থা এখন তা-ই। বোর্ডে থাকলে ভালো লাগত। আমি সব সময় একটু ঘরকুনো টাইপের মানুষ। কিছুদিন আগে পাকিস্তান ফিল্ম ডেভেলপমেন্টের চেয়ারম্যানের পদে অফার করেছিল তারা। এর জন্য মোটা অঙ্কের অনারিয়ামও দিতে রাজি ছিল। কিন্তু, এ বয়সে এই গুরুভার নেওয়ার মতো ফিটনেস আমার নেই। তাছাড়া দেশ ছেড়ে কোথাও আর যেতে চাই না। যে কয়েকটা দিন বাঁচি, মাতৃভূমিতেই সবার সঙ্গে হেসে-খেলে কাটিয়ে বিদায় নিতে চাই।

news24bd.tv/TR