গোল পাননি মেসি, জয়ের মুখ দেখলো না মায়ামি

মায়ামির অধিকাংশ জয়ের পাশে গোল করার তালিকায় মেসির নাম লেখা থাকলেও আজ মেসির গোল নেই। নেই গোলে সহায়তাও। এইদিন না জিততে পারা মায়ামি করেছে ড্র। মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে আজ নিউইয়র্ক সিটির সঙ্গে ১-১ গোলে ড্র করে মায়ামি।

এদিকে প্লে-অফ নিশ্চিত করা ইন্টার মায়ামি এবার স্বপ্ন দেখছে একটি রেকর্ডের। নিউইয়র্ক সিটির সঙ্গে আজকের ড্রয়ে এক মৌসুমে এমএলএসে সর্বোচ্চ পয়েন্টের সেই রেকর্ডের স্বপ্নে বড় এক ধাক্কাই লেগেছে মেসির মায়ামির।

প্রতিপক্ষের মাঠে গোল পেতে মায়ামিকে ৭৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়। ৭৫ মিনিটে মায়ামিকে এগিয়ে দেওয়া ইকুয়েডরিয়ান ফরোয়ার্ড লিওনার্দো কাম্পানার গোলটিতে মেসির কোনো অবদান নেই। গোলটি তিনি করেছেন মেসির সাবেক বার্সেলোনা সতীর্থ জর্দি আলবার পাস থেকে।

এদিকে আলবার সহায়তায় করা কাম্পানার গোলে জয় প্রায় পেয়েই যাচ্ছিলো মায়ামি। দলটির সমর্থকেরা প্রতিপক্ষের মাঠে জয় উদযাপনও একপ্রকার শুরু করে দিয়েছিলো। কিন্তু যোগ করা সময়ের পঞ্চম মিনিটে জেমস স্যান্ডসের গোলে সমতায় ফেরে নিউইয়র্ক সিটি এফসি। স্যান্ডস গোলটি করেছেন সান্তিয়াগো রদ্রিগেজের কর্নার থেকে দুর্দান্ত এক হেডে।

এই ড্রয়ের পর এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের শীর্ষে থাকা মায়ামির পয়েন্ট ৩০ ম্যাচে ৬৪। এমএলএসে এক মৌসুমে সর্বোচ্চ ৭৩ পয়েন্ট পাওয়ার রেকর্ড ছুঁতে এখনো মায়ামির হাতে ম্যাচ আছে ৪টি। এই ৪ ম্যাচ থেকে অন্তত ১০ পয়েন্ট পেলেই ২০২১ সালে গড়া নিউ ইংল্যান্ড দলের রেকর্ডটি ভেঙে ফেলবে তারা।  

news24bd.tv/SC