‘কে জিতবে রেপসল বাইক’ ক্যাম্পেইন-এর পুরস্কার হস্তান্তর

এবিজি বসুন্ধরা-এর ই-ওয়ালেট পকেট-এ রেজিস্ট্রেশন করে ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছিলেন পাবনার বাসিন্দা মো. হানিফ ইসলাম। আর এতেই সৌভাগ্যক্রমে তিনি জিতে নেন একটি রেপসল বাইক। এবিজি টাওয়ারের পকেট করপোরেট অফিসে এক আনন্দঘন পরিবেশে তাঁর হাতে বাইকের চাবি তুলে দেওয়া হয়। সৌভাগবান বিজয়ী হিসেবে উচ্ছ্বাস প্রকাশ করেন হানিফ।

অনুষ্ঠানে পকেটের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রেজাউল করিম, চিফ অ্যাকাউন্টস অফিসার পিজিরুল আলম খান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আশফাক-উর-রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আনোয়ার কবির, ভাইস প্রেসিডেন্ট আহসান জামিল প্রমুখ।  

এ সময় চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রেজাউল করিম বলেন, দেশের সকল স্থানের সকল শ্রেণিপেশার মানুষকে আর্থিক অন্তর্ভুক্তি বা ফাইন্যানশিয়াল ইনক্লুশন-এর আওতায় আনতে পকেট ই-ওয়ালেট কাজ করে যাচ্ছে। পকেট এর ব্যবহারকারী এখন সারাদেশে ছড়িয়ে আছেন। পাবনার একজন ব্যবহারকারী ক্যাম্পেইনে অংশগ্রহণ করায় এবং বিজয়ী হওয়ায় তাকে আমরা অভিনন্দন জানাচ্ছি।

সম্প্রতি পকেট ই-ওয়ালেট বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে ‘কে জিতবে রেপসল বাইক’ নামে একটি ক্যাম্পেইন পরিচালনা করে। বসুন্ধরা সিটিতে কেনাকাটা ও পকেট ই-ওয়ালেটে রেজিস্ট্রেশনের মাধ্যমে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে রেপসল বাইকের সৌভাগ্যবান বিজয়ী নির্বাচিত হন ১১৭২ নম্বর কুপনধারী, পাবনার বাসিন্দা মো. হানিফ ইসলাম।

পকেট অ্যাপটি গুগলের প্লে-স্টোর ও অ্যাপলের অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে ব্যবহার করা যায়। পেমেন্ট, সেন্ড মানি, রিকোয়েস্ট মানি, মোবাইল রিচার্জ, বিদ্যুৎ বিল, ওয়াসা বিলসহ আধুনিক জীবনধারার নানাবিধ আর্থিক লেনদেন এর কাজও করা যায় ই-ওয়ালেট পকেট-এর মাধ্যমে। news24bd.tv/আইএএম