ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক থেকে একজনের মরদেহ উদ্ধার

গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ঢাকা- ময়মনসিংহ মহাসড়ক থেকে আবু বকর (২৫) নামে একজনের মরদেহ উদ্ধার করেছেন জয়দেবপুর থানা পুলিশ।

মঙ্গলবার (২৪সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ডিভাইডারের উপরে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

আবু বকর ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার গরজা গ্রামের আব্দুল জলিলের ছেলে। মৃত আবু বকরের ভাই হালিম জানান, তারা দুই ভাই বাঘের ফুট ওভারব্রিজে থেকে বাঘের বাজারসহ বিভিন্ন জায়গা থেকে বোতল টোকান। তার ছোট ভাই আবু বকর মানসিক রোগী ও মাদকাসক্ত ছিলেন।

হালিম আরও জানান, সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে আমরা একসাথে খাওয়া দাওয়া করে ছোট ভাই আবু বকর বোতল টোকানোর কথা বলে যান। এরপর আমি ফুটওভার ব্রিজে বসে থাকি। অনেকক্ষণ হয়ে গেলেও আবু বকর ফিরে না আসলে পরে আমি বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি। এরপর সকাল ৬টার দিকে দেখি আমার ভাই রাস্তার মাঝখানে লোহার বেড়ার ভিতরে পড়ে আছেন।

এই বিষয়ে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, স্থানীয়ভাবে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে ভুক্তভোগীর পরিবারের সাথে কথা বলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/SC