তরগাঁও ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধন

গাজীপুরের কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি শাহ রিয়াজুল হান্নান।

মঙ্গলবার সন্ধ্যায় কাপাসিয়ায় তরগাঁও ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধন ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। তরগাঁও ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি শাহ রিয়াজুল হান্নান বলেন, বিএনপির কোনো নেতাকর্মী কোথাও দলের নাম ভাঙিয়ে কোথাও কোনো রকমের চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডসহ যেকোনো রকমের আইন শৃঙ্খলা বিরোধী কাজে লিপ্ত থাকলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তরগাঁও ইউনিয়ন বিএনপি সভাপতি হাজী বদরুজ্জামান বেপারির সভাপতিত্বে সাধারণ সম্পাদক আরিফুর রহমান সোহাগ বেপারীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল করিম বেপারি।  

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা, গাজীপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সদস্য সচিব আনোয়ার বেপারী, উপজেলা যুবদলের সদস্য সচিব জুনায়েদ হোসেন লিয়নসহ বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা।

news24bd.tv/FA