লেফটেন্যান্ট তানজিম নিহতের ঘটনায় প্রধান উপদেষ্টার শোক

কক্সবাজারের চকরিয়ায় ‘ডাকাতের হামলা’য় লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের (২৩) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। তিনি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং তার পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা প্রকাশ করেছেন।

প্রধান উপদেষ্টার প্রেস সচিবের পাঠানোর শোকবার্তা বলা হয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর সব সহকর্মীর প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন মুহাম্মদ ইউনূস।

দেশের শান্তি, শৃঙ্খলা ও সার্বভৌমত্ব রক্ষার অতন্দ্র প্রহরী বাংলাদেশ সেনাবাহিনীর এই তরুণ ও মেধাবী কর্মকর্তা মানুষের জান-মাল রক্ষার্থে নিজের জীবনকে উৎসর্গ করেছেন বলে বর্ণনা করে প্রধান উপদেষ্টা বলেছেন, দেশপ্রেমের আদর্শের নজির হিসেবে তার এই আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

শোকবার্তায় বলা হয়েছে, নির্জনের মৃত্যুর ঘটনাটি এমন এক সময়ে সংঘটিত হয়েছে যখন সেনাবাহিনী ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় জনমানুষের নিরাপত্তা বিধানে দেশব্যাপী দিনরাত কাজ করে যাচ্ছে। দুর্বৃত্তদের হামলায় তার এ অকাল মৃত্যু শুধু সেনাবাহিনীর জন্য নয়, বরং দেশের জন্যও এক অপূরণীয় ক্ষতি।

প্রিয় মাতৃভূমির প্রয়োজনে নির্জনের এই মহান আত্মত্যাগ একটি সুখী ও সমৃদ্ধ ভবিষ্যৎ বাংলাদেশ বিনির্মাণে আমাদের সংকল্পবদ্ধ হয়ে আত্মনিয়োগের ক্ষেত্রে প্রেরণার উৎস হয়ে থাকবে, বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রধান উপদেষ্টা।

news24bd.tv/এসএম