লাইনে দাঁড়িয়ে ড. ইউনূসের সঙ্গে ছবি তোলার হিড়িক, ছিলেন পিটার হাসও

জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। গতকাল মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) নিউইয়র্কে চলা ৭৯তম অধিবেশনে যোগ দেন তিনি। এরপর বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায় তাকে।

নিউইয়র্কের ম্যানহাটনে ‘ফ্রেন্ডস অব বাংলাদেশ’ আয়োজিত সংবর্ধনা সভায়ও অংশ নেন ড. মুহাম্মদ ইউনূস। এসময় মঞ্চে তার সহকারী প্রেস সচিব সুচিস্মিতা তিথি, বিশেষ সহকারী মাহফুজ আলমকে সঙ্গে নিয়ে বক্তব্য দিতে দেখা যায়। মঞ্চে দেখা গেছে বাংলাদেশের আলোচিত আলোকচিত্রশিল্পী, সাংবাদিক ও সমাজকর্মী শহিদুল আলমকেও।

আরও পড়ুন: বিশ্বমঞ্চে মাহফুজকে বিপ্লবের ‘মাস্টারমাইন্ড’ হিসেবে পরিচয় করালেন ড. ইউনূস

সংবর্ধনা সভায় দেওয়া বক্তব্যে পতিত স্বৈরাচার সরকারের সময়ের ভয়াবহতাও তুলে ধরেন ড. ইউনূস। সভা শেষে প্রধান উপদেষ্টার সঙ্গে ছবি তোলার হিড়িক পড়ে যায় উপস্থিত সুধী এবং প্রবাসী বাংলাদেশীদের মধ্যে। এসময় লাইন ধরে তার সঙ্গে ছবি তুলতে দেখা যায় অনেককে। যার মধ্যে অন্যতম ছিলেন সাবেক মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসকেও।

আরও পড়ুন: ইউনূস-বাইডেন বৈঠক নিয়ে হোয়াইট হাউসের বক্তব্য 

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, বাংলাদেশের সাবেক মার্কিন রাষ্ট্রদূত করমর্দন করে ড. ইউনূসকে আলিঙ্গন করে হাসিমুখে ছবি তুলছেন। এসময় দুজনকে হাস্যজ্জ্ব্যোল ছবি তুলতেও দেখা যায়।

news24bd.tv/SHS