ভারতীয় দর্শকদের মারধরে টাইগার রবি হাসপাতালে 

কানপুরে বাংলাদেশ-ভারতের মধ্যকার দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা বৃস্টির কারণে পরিত্যক্ত হয়েছে।  আগে ব্যাট করতে নামা বাংলাদেশ বৃষ্টি বিঘ্নিত দিনে ৩ উইকেটে ১০৭ রান করে।

এরইমধ্যে আসে এক দুঃসংবাদ। দলের আইকন সমর্থক রবি ভারতীয় সমর্থকদের সঙ্গে মারধর করে ভর্তি হয়েছেন হাসপাতালে। তার সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনা সাড়া ফেলেছে ক্রিকেটমহলে। বাংলাদেশি সমর্থকরা তার সমর্থনে কথা বলছেন।  

বাংলাদেশ দলের প্রায় সব ম্যাচেই গ্যালারি থেকে রবি সমর্থন জুগিয়ে যান। গায়ের রং পরিবর্তন করে টাইগারের মতো করে গ্যালারি থেকে সমর্থন দিয়ে যান তিনি। তাইতো বেশ পরিচিত এই আইকন ভক্ত। সেই ভক্তের সঙ্গেই ঘটে গেল বাজে এক ঘটনা।  

কানপুরে ম্যাচ চলাকালীন ভারতীয় দর্শকদের সঙ্গে মারধরের ঘটনায় আহত হন তিনি। পরে নিরাপত্তাকর্মীরা তাকে নিরাপদ স্থানে নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাথমিক চিকিৎসা দিতে হাসপাতালে নেওয়া হয়েছে তাকে।

খবর নিয়ে জানা যায়, মধ্যাহ্নভোজ বিরতির সময় বৃষ্টি নামতে শুরু করলে গ্যালারির ভেতরের দিকে চলে যান বাংলাদেশের এ সমর্থক। তখন স্থানীয় কিছু সমর্থকের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। পরে মারধরের ঘটনাটি ঘটে। এতে আহত হন বাংলাদেশি সেই সমর্থক। পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় তাকে।

আহত অবস্থায় টাইগার সমর্থক রবি নিজের ওপর হামলার কথা স্থানীয় পুলিশকে জানান। পাজরের নিচের অংশে আঘাত লেগেছে বলেও জানান তিনি।  

news24bd.tv/কেআই