বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, যৌথ বাহিনীর অভিযানে গ্রেপ্তার ৩

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ ঘটলে যৌথ বাহিনীর অভিযান চালিয়ে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য খোন্দকার মশিউল আজম চুন্নুসহ (৫২) তিন জনে কে গ্রেপ্তার করে।  

এর আগে গত (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বালিয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকায় জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য খোন্দকার মশিউল আজম চুন্নু ও উপজেলা বিএনপির সভাপতি গোলাম শওকত সিরাজ গ্রুপের কর্মি-সমর্থকদের মাঝে সংঘর্ষ বাঁধে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৭জন আহত হয়।  

সংবাদ পেয়ে ক্যাপ্টেন মো. এনামুল হাসানের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টহল দল ও বালিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

সংঘর্ষে জড়িত থাকায় যৌথ বাহিনী অভিযান চালিয়ে খোন্দকার মশিউল আলম চুন্নুসহ তিন বিএনপির কর্মীকে গ্রেপ্তার করে। আটককৃতদের মধ্যে দুইজন সংঘর্ষে আহত হওয়ায় তাদেরকে বালিয়াকান্দি হাসপাতালে চিকিৎসা করা হয়। গ্রেপ্তারকৃত তিনজন থানা হেফাজতে রয়েছে।  

যৌথ বাহিনী সূত্র জানায়, মশিউল আলম চুন্নু সংঘর্ষে আহত হয়ে বালিয়াকান্দি হাসপাতালে গেলে তাকে কর্তব্যরত চিকিৎসক হাসপাতালে ভর্তি হতে বলে। কিন্তু সে গ্রেপ্তার এড়াতে প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ত্যাগ করে নিজ বাড়ির পাশের একটি বাড়িতে গিয়ে আত্মগোপন করে। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে যৌথ বাহিনী তাকে গ্রেপ্তার  করে।  

এ সময় সে নিজেকে ভিন্ন নামে পরিচয় দেয়। কিন্তু যৌথ বাহিনী তার পরিচয় নিশ্চিত হয়ে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।  

যৌথ বাহিনী আরও জানায়, সংঘর্ষের ঘটনার পর এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে যৌথ বাহিনী টহল ও সংঘর্ষের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলমান রয়েছে।

news24bd.tv/কেআই