লাইভে আসছেন সাকিব, দেবেন ভক্তদের প্রশ্নের জবাব

দীর্ঘ এক বছরের নিষেধাজ্ঞা মুক্ত হয়েছেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। অনৈতিক প্রস্তাব পেয়েও বিষয়টি গোপন রাখায় গত বছরের ২৮ অক্টোবর সাকিবকে নিষিদ্ধ করেছিল আইসিসি। তাকে দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়া হলেও এর মধ্যে এক বছরের শাস্তি স্থগিত ছিল।

নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় আর মাঠে নামতে বাধা নেই সাকিবের। ক্রিকেটে ফেরায় ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন সাকিব। তাই এবার ভক্তদের জন্য একটা লাইভ অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছেন তিনি।  

বৃহস্পতিবার নিজের ফেসবুক পেজে এ কথা জানিয়েছেন সাকিব। নিজের ইউটিউব চ্যানেল  (https://www.youtube.com/channel/UCCv0CG7cop0w5H-KVOGYEDA) থেকে শিগগিরই লাইভে আসছেন তিনি। ভক্ত-সমর্থকদের ১০টি প্রশ্নের উত্তর দেবেন সাকিব। উত্তর জানার জন্য তাঁর ফেসবুক পেজের কমেন্টবক্সে প্রশ্ন করার আহ্বান জানিয়েছেন তিনি।

তবে ইউটিউব লাইভ সেশনে আসার দিনক্ষণ এখনো জানাননি বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আরও পড়ুন: হাসপাতালের একটি ওটি লাইটের দাম প্রায় ৮০ লাখ টাকা!

ফেসবুকে তিনি লিখেছেন-

'আসসালামু আলাইকুম। আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই, আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে। যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। ' 

'কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীর প্রশ্নের উত্তর দেবো আমি। এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কিভাবে পূরণ করবো সেটা নিয়ে। সবার জন্য ভালোবাসা-সাকিব আল হাসান'

news24bd.tv নাজিম