নিজ ঘরে পড়ে ছিল গৃহবধূর মরদেহ, স্বামী পলাতক

যশোর শহরের কাজীপাড়া আমতলা এলাকার নিজ ঘর থেকে রহিমা বেগম (৪০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় (১৭ ডিসেম্বর) তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রহিমা জেলার শার্শা উপজেলার পুটখালী গ্রামের সবজি বিক্রেতা জাকির বিশ্বাসের স্ত্রী। তারা শহরের কাজীপাড়া আমতলা এলাকার গোলাম সরোয়ারের বাসায় ভাড়া থাকতেন।

রহিমার বড় ভাই মশিয়ার রহমান গণমাধ্যমকে বলেন, ভাইজির বিয়ে খেয়ে গত সোমবার রহিমা স্বামীর বাড়ি ফিরেন। এরপর আর যোগাযোগ হয়নি। যশোর কোতোয়ালী মডেল থানা থেকে  শুক্রবার সন্ধ্যায় কল করে জানানো হয় রহিমা নিহত। পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

রহিমার আগের ঘরের ছেলে হাসানুজ্জামান টুটুল বলেন, মা ১০ বছর আগে আমার বাবা ইনছান আলীকে তালাক দেন। পরে জাকির বিশ্বাসের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গত সোমবার জাকির হোসেন আমার মাকে হত্যা করে ঘরের ভিতরে রেখে তালা দিয়ে পালিয়ে যান। পরে তিনি আর ফেরত আসেননি।

যশোর কোতোয়ালি মডেল থানার এসআই তপন কুমার নন্দী বলেন, বাড়ির মলিকের মাধ্যমে খবর পেয়ে কাজীপাড়ার বাসার ভেতর খাটের ওপর লেপ দিয়ে জড়ানো মরদেহ পাওয়া যায়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন

দুবাই থেকে আসা ফ্লাইটে ৮৬ সোনার বার উদ্ধার

news24bd.tv এসএম