আইরিশ মডেলিংয়ে আন্তর্জাতিক আইকন বাংলাদেশের প্রিয়তি

আইরিশ মডেলিংয়ে আন্তর্জাতিক আইকন বাংলাদেশের প্রিয়তি

নিউজ ২৪ ডেস্ক

আইরিশ মডেলিং ও বিনোদন শিল্পকে আন্তর্জাতিকভাবে প্রতিনিধিত্ব করার জন্য সম্মাননা পেয়েছেন মাকসুদা আক্তার প্রিয়তি। আইরেলিউড রেকগনিসন এ্যাওয়ার্ড ২০১৭ থেকে তাকে 'আইরিশ মডেলি ইন্টারন্যাশনাল আইকন' সম্মাননা দেওয়া হয়েছে।

আজ রবিবার প্রিয়তি ফেসবুকে জানান, 'আগে ভাগে কিছু বলে দিলে, অনেক সময় সেই ব্যাপারটি আর হয় না বা বাধা পড়ে। তাই এইবার এ সম্মাননায় মনোনয়ন পাওয়া, শো , পারফর্মেন্স নিয়েও চুপ ছিলাম।

আজ গর্ব আর আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাকে 'আইরিশ মডেলি ইন্টারন্যাশনাল আইকন অ্যাওয়ার্ড' দেয়া হয়েছে। আমি এ জন্য সম্মানিত ও আবেগাপ্লুত। '

অনুষ্ঠানে বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে পারফর্ম করার কথা ছিল প্রিয়তির। আয়োজক ও সালমান খানের ব্যক্তিগত কারণে তা বাতিল হলেও প্রিয়তি অনুষ্ঠানে পারফর্ম করেছেন।

এ নিয়ে প্রিয়তি জানান, 'এর জন্য পাঁচ মাস নাচের প্রশিক্ষণ নিয়েছি। কারণ আমি নৃত্যশিল্পী নই। প্রশিক্ষণ কখনো বৃথা যায় না। গুণের পাল্লা একটু ভারি হলো। হা.হা..হা...। আমার কথা দেয়া অনুযায়ী আমার পারফর্মেন্স আমি করেছি। '

এর আগে গতকাল প্রিয়তি ফেসবুকে লিখেছিলেন আজ রাতে কিছু হতে যাচ্ছে। আর এজন্য সবাইকে প্রস্তুত থাকতেও বলেন। অনেকেই ভেবেছিলেন প্রিয়তির কন্যা মুনিরার কোন পারফরমেন্স নিয়ে এমন স্ট্যাটাস। কিন্তু, দিন গড়াতেই এলো নতুন খবর। দেশের জন্য নতুন সম্মান বয়ে আনলেন বাংলাদেশিকন্যা প্রিয়তি।