নোয়াখালীতে মোবাইল সঙ্গে রাখায় ভোটকেন্দ্র থেকে ২ যুবক আটক

মোবাইল সঙ্গে রাখায় ভোটকেন্দ্র থেকে ২ যুবক আটক

নোয়াখালীতে মোবাইল সঙ্গে রাখায় ভোটকেন্দ্র থেকে ২ যুবক আটক

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

নোয়াখালীর হাতিয়া উপজেলায় মোবাইল নিয়ে ভোট কেন্দ্রে প্রবেশ করায় দুই যুবককে আটক করেছে পুলিশ। আজ বুধবার সকাল ৭টার দিকে উপজেলার হরনী ইউনিয়নের হাতিয়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সুবর্ণচর উপজেলার সেন্টার বাজার এলাকার আব্দুল মালেকের ছেলে মো.সোহেল (২২) এবং একই উপজেলার ইসলামপুর এলাকার ইউসুফের ছেলে রুবেল (২৩)।

আটককৃতরা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশফিকুর রহমান মোরশেদ চেয়ারম্যানের সমর্থক বলে জানা যায়।

হাতিয়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা হাতিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

ঘোড়া প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশফিকুর রহমান মোরশেদ চ্যালেঞ্জ করে বলেন, আটককৃত দুই যুবক হরনী ইউনিয়নের ভোটার এবং তারা আমার এজন্টে। নৌকার প্রার্থীকে সুবিধা দিতে পুলিশ তাদেরকে বিভিন্ন অজুহাত দেখিয়ে আটক করেছে।      

হাতিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাইন উদ্দিন জানান, বহিরাগত দুই যুবক সকাল ৭টার দিকে হাতিয়া বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় তলায় উঠে ঘুরাফেরা করছে।

ওই সময় তাদের আচরণ সন্দেহজনক হলে পুলিশ তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করে। বহিরাগত যুবকরা মুঠোফোন নিয়ে ভোট কেন্দ্রে প্রবেশ করায় তাদেরকে আটক করে চেয়ারম্যান ঘাট পুলিশ ফাঁড়িতে পাঠানো হয়েছে।  

news24bd.tv রিমু