শেন ওয়ার্নের বিরুদ্ধে পর্নো তারকার অভিযোগ মিথ্যা

শেন ওয়ার্ন ও ভ্যালেরি ফক্স

শেন ওয়ার্নের বিরুদ্ধে পর্নো তারকার অভিযোগ মিথ্যা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্নের বিরুদ্ধে পর্নো তারকাকে মারধরের যে অভিযোগ উঠেছিল, তা মিথ্যা প্রমাণিত হয়েছে। একই সঙ্গে সিসিটিভির ফুটেজ দেখে পুলিশ অস্ট্রেলিয়ার কিংবদন্তী এই ক্রিকেটারকে অভিযোগ থেকে মুক্তি দিয়েছে।

এর আগে, সেন্ট্রাল লন্ডনের একটি নাইটক্লাবে ভ্যালেরি ফক্স (৩০) নামের ওই পর্নো তারকাকে ঘুষি মেরে আহত করার অভিযোগ উঠেছিল শেন ওয়ার্নের বিরুদ্ধে। টুইটারে মুখে কালশিটে পড়া একটি ছবি পোস্ট করে এই অভিযোগ এনেছিলেন ওই পর্নো তারকা।

 

যদিও তিনি নাম উল্লেখ করেননি। লিখেছিলেন, আপনি বিখ্যাত, তার মানে এই না যে আপনি একজন নারীকে মারধর করতে পারেন। ' এরপরই বিভিন্ন সময়ে নারী কেলেঙ্কারিতে জাড়ানো শেন ওয়ার্নের নাম জড়িয়ে খবর প্রকাশ করা হয়।

এমন খবরে রীতিমতো মর্মাহত হন শেন ওয়ার্ন।

লন্ডনের পুলিশ যে তাকে এই অভিযোগ থেকে মুক্তি দিয়েছে সেটা জানিয়েছেন কিংবদন্তি এই স্পিনার। সোমবার টুইটারে শেন ওয়ার্ন জানান, ‘আমার বিরুদ্ধে মিডিয়ায় মিথ্যা অভিযোগের খবর দেখে আমি মর্মাহত। আমি পুলিশকে এ অভিযোগ তদন্ত করার জন্য সাহায্য করেছি। তারা গোপন ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ ও প্রত্যক্ষদর্শীর মতামত নিয়েছে। আর সর্বশেষ তদন্তের পর পুলিশ আমাকে জানিয়েছে আমি এ অভিযোগ থেকে মুক্ত এবং আমার বিরুদ্ধে আর কোনো ব্যবস্থা নেওয়া হবে না। ব্যাপারটি এখানেই শেষ। ’

সম্পর্কিত খবর