প্রিয়তির সাফল্যের মুকুটে আরও একটি নতুন পালক

ইন্টারন্যাশনাল ডাইভারসিটি লিডারশিপ অ্যাওয়ার্ড- এ 'মোস্ট সাপোর্টিভ এথনিক স্টার' খেতাবে ভূষিত হয়েছেন প্রিয়তি।

প্রিয়তির সাফল্যের মুকুটে আরও একটি নতুন পালক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

খেতাব মানেই যেন মাকসুদা আক্তার প্রিয়তি! বিদেশের মাটিতে প্রিয়তির সাফল্যের মুকুটে প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নতুন নতুন পালক। বাংলাদেশি বংশোদ্ভূত আইরিশ মডেল, অভিনেত্রী ও পাইলট মাকসুদা আখতার প্রিয়তির ঝুলিতে এবার যোগ হলো সম্মানজনক ইন্টারন্যাশনাল ডাইভারসিটি লিডারশিপ অ্যাওয়ার্ড।  তাকে 'মোস্ট সাপোর্টিভ এথনিক স্টার' খেতাবে ভূষিত করা হয়েছে।

গত ২৮ জুলাই আয়ারল্যান্ডের হিলটন ডাবলিন বিমানবন্দর হোটেলে আয়োজিত ইন্টারন্যাশনাল ডাইভারসিটি অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে মনোনীত চার জনের মধ্যে থেকে প্রিয়তিকে এ সম্মাননা দেওয়া হয়।

 

news24bd.tvএ সম্মাননা বিশ্বের সকল সিঙ্গেল মাকে উৎসর্গ করে ফেসবুকে একটি পোস্টে প্রিয়তি লিখেছেন, ''ভদ্রমহিলা ও ভদ্রমহোদয়গণ, আপনাদের জানাতে পেরে আনন্দিত বোধ করছি যে, আমাকে 'মোস্ট সাপোর্টিভ এথনিক স্টার' খেতাবে ভূষিত করা হয়েছে। সকল সিঙ্গেল মাকে আমি এ সম্মাননা উৎসর্গ করছি। হ্যাঁ, আপনারাই সত্যিকারের তারকা!''

১৮ ক্যাটাগরিতে বিশ্বের বিভিন্ন দেশের ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠনকে এ পুরস্কার দেওয়া হয়।

অ্যাওয়ার্ডপ্রাপ্ত সকলের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে প্রিয়তি লিখেছেন, ভীষণভাবে সম্মানিত বোধ করছি এতজন লিজেন্ডের মাঝে দাঁড়াতে পেরে যাদের মাঝে আমি অতি ক্ষুদ্র, যারা প্রতিনিয়ত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন মানুষের জন্য, মানবতার জন্য, সমাজ ও পৃথিবী পরিবর্তনের, মনোবলের হাতিয়ার হচ্ছেন বহু মানুষের।

যাদের মাঝে আছেন আমাদের আইরিশ সাবেক মন্ত্রী জো, সেনেটর ইমার , সেনেটর ট্রেভোর এবং কাউন্সেলর ওকেজি।

দুই সন্তানকে নিয়ে আয়ারল্যান্ডে বসবাসরত বাংলাদেশি বংশোদ্ভূত মাকসুদা আক্তার প্রিয়তি বুদ্ধিমত্ত্বা ও সৌন্দর্য্য দিয়ে এর আগে জয় করে নিয়েছিলেন মিস আয়ারল্যান্ড খেতাব। মিস আর্থ ইন্টারন্যাশনাল, আইরিশ মডেল অব দ্য ইয়ার ২০১৬, আইরিশ মডেলি ইন্টারন্যাশনাল আইকনসহ জিতেছেন সম্মানজনক নানা খেতাব। পাইলট হয়ে বিমান নিয়ে উড়ে বেড়ান আকাশে। বিদেশের মাটিতে বিভিন্ন প্রতিযোগিতায় এখনো নিয়মিত বিচারকের আসনে বসছেন। কিছুদিন আগে আয়ারল্যান্ডের লেডিস ডে-এর প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ‘বেস্ট ড্রেসড লেডি’ খেতাব অর্জন করে প্রথম রানারআপ হন। এবার পেলেন সম্মানজনক ইন্টারন্যাশনাল ডাইভারসিটি লিডারশিপ অ্যাওয়ার্ড।

সম্পর্কিত খবর