ব্রহ্মপুত্র নদ থকে দুই কিশোরের মরদেহ উদ্ধার

সংগৃহীত ছবি

ব্রহ্মপুত্র নদ থকে দুই কিশোরের মরদেহ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে দুই কিশোর নিখোঁজের পর লাশ উদ্ধার করা হয়েছে। তারা হলেন- উপজেলার বালুরঘাট এলাকার সিরাজুল ইসলামের ছেলে পৃথিবী (১৩) ও উজানচর নওপাড়া গ্রামের আবদুল কাদিরের ছেলে ফয়সাল (১৪)।

জানা যায়, সোমবার বিকেলে গোসল করতে নেমে নিখোঁজ হয় ওই দুই কিশোর। তাদের উদ্ধার করতে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল বিকাল থেকে চেষ্টা চালিয়ে সন্ধ্যার পর ওই দুইজনের লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরগঞ্জ থানার ওসি পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, নিখোঁজ দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর বালুরঘাট এলাকায় ব্রহ্মপুত্র নদে গোসল করতে নামে উজানচর গ্রামের শিরু মিয়ার ছেলে পৃথিবী নামের এক কিশোর। এসময় উজানচর গ্রামের আবদুল কাদিরের ছেলে ফয়সাল নৌকা দিয়ে যাত্রী পারাপার করছিলো।

ফয়সাল দেখতে পায় তার নৌকার পাশেই একজন কিশোর নদীর পানিতে ডুবে যাচ্ছে। তখন ফয়সাল ওই কিশোরকে বাঁচাতে নদীতে ঝাঁপ দেয়। পরে সেও নিখোঁজ হয়।

এসময় স্থানীয়রা দীর্ঘ সময় উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি বিশেষ ডুবুরি দল এসে দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর তাদের দুজনের লাশ উদ্ধার করে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে সাথে সাথেই নিখোঁজদের উদ্ধারে ডুবুরি দল এনে খোঁজ করে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

news24bd.tv/FA