নেইমারের হ্যাটট্রিকে পিএসজির জয়

গোল উদযাপন করছে নেইমার

নেইমারের হ্যাটট্রিকে পিএসজির জয়

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় ম্যাচে নেইমারের হ্যা কে জয় পেয়েছে পিএসজি। গোল উৎসবে নেইমারের সঙ্গে ছিল কিলিয়ান এমবাপে, এডিনসন কাভানিও। গোল বন্যায় ভাসল পিএসজি। রেড স্টার বেলগ্রেড উড়ে গেল ৬-১ ব্যবধানে।

বুধবার নেইমাররা প্যারিসে নেমেছিল প্রথম ম্যাচে লিভারপুলের মাঠে ৩-২ গোলে হারের শোধ নিতে। কিন্তু সেটা যে এতোটা মধুর হবে তা কে ভেবেছিল?

গোল বন্যার শুরুটা হয় ২০ মিনিটে। ফ্রি কিকে ২২ গজ দূর থেকে রংধনু শটে মানব দেয়ালেরর মাথার উপর দিয়ে জালের দেখা পান নেইমার। ঠিক তার দুই মিনিট পর এমবাপেকে বল এগিয়ে দিয়ে ডি-বক্সে ঢুকে ডান পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন বিশ্বের সবচাইতে দামি এই ফুটবলার।

৩৭তম মিনিটে ডি-বক্সে দুজনকে কাটিয়ে কাভানির শট আরেক জনের পায়ে লেগে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৩-১ এ। আর ৪১তম মিনিটে তমা মুনিয়ের বাড়ানো ক্রসে ফ্লিক থেকে লক্ষ্যভেদ করেন অ্যাঙ্গেল ডি মারিয়া।

বিরতির পরেও আক্রমণের ধারা অব্যাহত রাখে পিএসজি।  ৬৯ মিনিটে এমবাপে গোল উৎসবে যোগ দিলে দিশেহারা হয়ে পড়ে গোটা রেড স্টার বেলগ্রেড।

তবে নেইমারের হ্যাটট্রিক পূরণের গোলটি ছিল অসাধারণ। ৮১ মিনিটে আবার মানব প্রাচীরের উপর দিয়ে রংধনু ফ্রি কিকে জাল খুঁজে নেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

রেড স্টার বেলগ্রেডের হয়ে একমাত্র গোলটি করেছেন মার্কে ম্যারিন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর