প্রিন্সিপাল অ্যাওয়ার্ড পেলেন ঢাকা ডেন্টালের ১১১ মেধাবী শিক্ষার্থী

সংগৃহীত ছবি

প্রিন্সিপাল অ্যাওয়ার্ড পেলেন ঢাকা ডেন্টালের ১১১ মেধাবী শিক্ষার্থী

অনলাইন ডেস্ক

ঢাকা ডেন্টালের কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনকারী ১১১ জন মেধাবী শিক্ষার্থীকে প্রিন্সিপাল অ্যাওয়ার্ড-২০২৩ প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ঢাকা ডেন্টাল কলেজ মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধীনে বিভিন্ন পেশাগত পরীক্ষায় প্লেসধারী এবং অনার্স মার্ক পাওয়া শিক্ষার্থীদের মাঝে অ্যাওয়ার্ড প্রদান করেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. হুমায়ুন কবীর বুলবুল।

বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব অধ্যাপক ডা. হুমায়ুন কবীর বুলবুল বলেন, শিক্ষার্থীদের উৎসাহ প্রদানে ও পড়াশোনায় আরো মনোযোগ বাড়াতে আমরা এ প্রিন্সিপাল অ্যাওয়ার্ড নামে অনুষ্ঠানটি করে থাকি। ২০১৯ সালে এটি আমরা শুরু করি।

করোনা পরবর্তীতে এবার ২০২৩ সালে মোট ১১১ জন শিক্ষার্থী প্রিন্সিপাল অ্যাওয়ার্ড প্রাপ্ত হয়। এখানে ২০১৪-১৫ সেশন থেকে ২০২১-২২ সেশন অর্থাৎ ডি-৫৩, ৫৪, ৫৫, ৫৬, ৫৭, ৫৮ ব্যাচের শিক্ষার্থীরা এ পুরস্কার অর্জন করে।

ডেন্টাল মেডিকেল কর্তৃপক্ষের দেয়া তথ্য অনুযায়ী, ২০১৪-১৫ সেশন থেকে ২০২১-২২ সেশন অর্থাৎ ডি-৫৩, ৫৪, ৫৫, ৫৬, ৫৭, ৫৮তম ব্যাচের কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে। এদিকে, ব্যতিক্রমধর্মী এমন আয়োজনে উচ্ছ্বাস প্রকাশ করেন শিক্ষার্থীরা।

এ ধরনের আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান তারা।  

পেডিয়াট্রিক ডেন্টিস্ট্রির বিভাগীয় প্রধান ডা. ইকরামুল আহমেদ সুমন এর সঞ্চালনায় ঢাকা ডেন্টাল কলেজের উপাধ্যক্ষসহ সকল বিভাগীয় প্রধান, শিক্ষক, চিকিৎসক, ও ছাত্র ছাত্রীরা  অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

news24bd.tv/AA