মুন্সীগঞ্জে দুই অটোচালকের মরদেহ উদ্ধার 

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জে দুই অটোচালকের মরদেহ উদ্ধার 

অনলাইন ডেস্ক

মুন্সীগঞ্জের দুই উপজেলার পৃথক স্থান থেকে দুই অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে জেলার সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি এলাকা থেকে অটোচালক নেকবর হোসেন (২২) ও পাশ্ববর্তী লৌহজং উপজেলার দক্ষিণ হলদিয়ার তিন দোকান এলাকার একটি পুকুর থেকে মোস্তাফা (১৮) নামের যুবককের মরদেহ উদ্ধার করা হয়।  

তাদের মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ কর হয়েছে।

নিহত নেকবর উপজেলার বাসাইল ইউনিয়নের চরগুলগুলিয়া গ্রামের মৃত মোহাম্মদ সাজা মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বালুচর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.ওয়াসিম আহমেদ জানান, রবিবার বিকালে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয় নেকবর। স্বজনরা রাতে বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। আজ সকালে গ্রামের একটি ইটবাটার কাছে মরদেহ পাওয়া যায়।

ওসি মো.মুজাহিদুল ইসলাম জানান,আমরা ধারনা করছি হত্যা করে অটো ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

ঘটনাস্থলে পুলিশ আছে,বিষয়টি তদন্ত করে দেখছি। আইনগত ব্যবস্থা নেওয়ার পক্রিয়া চলছে।

এছাড়াও লৌহজংয়ে তিন দোকানে উদ্ধার হওয়া মৃতদেহ মোস্তফা (১৮) লৌহজং উপজেলার মেদিনীমন্ডল ইউনিয়নের মিস্ত্রীপাড়া এলাকার আব্দুল মাদবরের ছেলে। সে পেশায় একজন অটোরিক্সা চালক ছিল।  

লৌহজং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটা একটি হত্যাকান্ড। ময়না তদন্তের জন্য মরদেহটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

news24bd.tv/কেআই