স্ত্রী ক্যাটরিনার সঙ্গে সালমানের রোমান্স, যা বললেন ভিকি 

স্ত্রী ক্যাটরিনার সঙ্গে সালমানের রোমান্স, যা বললেন ভিকি 

অনলাইন ডেস্ক

বলিপাড়ায় সালমান খান আর ক্যাটরিনা কাইফের প্রেম কারো অজানা নয়। একটা সময় ক্যাটরিনা ও সালমানের সম্পর্কের চর্চা ছিল সর্বত্র। তবে বেশিদিন দীর্ঘ হয়নি তাদের সম্পর্ক। অবশেষে ভিকি কৌশল ভালোবেসে বিয়ে করেন ক্যাট।

সালমান-ক্যাটরিনার জনপ্রিয় সিনেমা ‘এক থা টাইগার’। মুক্তির পরই ঝড় তুলেছিল সিনেমাটি। রোববার মুক্তি পেল এই সিনেমার তৃতীয় কিস্তি ‘টাইগার থ্রি’। এবারও সিনেমায় জুটি বেঁধেছেন সালমান-ক্যাটরিনা।

প্রথম দিনেই স্ত্রীর সিনেমা দেখে ফেললেন ভিকি। শুধু তাই নয়, বড় পর্দায় স্ত্রী ক্যাটরিনা ও তার প্রাক্তনের যুগলবন্দি কেমন লাগল সেই অনুভূতিও জানালেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘টাইগার থ্রি’ সিনেমার পোস্টার শেয়ার করে একটি পোস্ট দেন ভিকি। ক্যাপশনে অভিনেতা লেখেন, সত্যি বলতে ‘টাইগার থ্রি’ প্রকৃত অর্থেই ২০২৩-এর দীপাবলির উপহার। কী দুর্দান্ত লাগল, জোয়া, টাইগার ও আতিশকে। যশরাজের গোটা টিমকে অনেক শুভেচ্ছা।

ক্যাটরিনার মতো এত বড় তারকাকে বিয়ে করে ভিকি যে আপ্লুত, সেটা একাধিকবার নিজেই জানিয়েছেন। অন্যদিকে ভিকিকে বেশ পছন্দ করেন সালমানও। যদিও ক্যাটরিনার আগের প্রেমিকদের সঙ্গে তেমন ভালো সম্পর্ক না থাকলেও ভিকিকে তার পছন্দ, ক্যাটরিনার সঙ্গে তার বিয়ের পর বিভিন্ন সময় নিজেই স্বীকার করেছেন বলিউডের এই ভাইজান।

news24bd.tv/TR