কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে শহীদ উল্লা খন্দকারের গণসংযোগ

সংগৃহীত ছবি

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে শহীদ উল্লা খন্দকারের গণসংযোগ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে গণসংযোগ করেছেন প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার।

আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) মো. শহীদ উল্লা খন্দকার কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ শেষে ভাঙ্গারহাট বাজারে এসে দলীয় নেতা-কর্মীদের নিয়ে এক পথসভায় মিলিত হয়।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, নৌকা প্রতীকের রাধাগঞ্জ ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক দেবদুলার বসু পল্টু, রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অমৃত লাল হালদার, রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সর্বানন্দ বৈদ্য, সাধারণ সম্পাদক আব্দুল মালেক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সদস্য খায়রুল আলম রিপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ, কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শেখ শওকত, ডা. আশিষ পান্ডে, রাসেল মোল্লা বাঁধন, যুবলীগ নেতা বোরহান উদ্দিন, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুবি বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক শিরিন খানমসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী তার সঙ্গে ছিলেন।

মো. শহীদ উল্লা খন্দকার বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) আসন থেকে অষ্টমবারের মতো প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর আগে তিনি এই আসন থেকে সাতবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। আজ আমরা আগামী ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ হাসিনার পক্ষে রাধাগঞ্জ ইউনিয়নের গ্রামে গ্রামে গিয়ে গণসংযোগ করলাম। এই গণসংযোগে আমরা জনগণের মাঝে কোটালীপাড়াসহ সারাদেশের যে উন্নয়ন উন্নতি হয়েছে, তা তুলে ধরলাম। যাতে ৭ জানুয়ারির নির্বাচনে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (৩০ ডিসেম্বর) কোটালীপাড়ায় নির্বাচনী যে জনসভা করবেন, সেই জনসভায় সবাই যাতে যোগদান করে, সেটাও এই গণসংযোগের মাধ্যমে আহ্বান জানালাম।

news24bd.tv/SHS