শাকিব কী আদৌ বুবলীকে বিয়ে করেছিলেন

শাকিব কী আদৌ বুবলীকে বিয়ে করেছিলেন

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার 'কিং' খ্যাত অভিনেতা শাকিব খান লম্বা সময় ধরে সিনেমা ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে চলেছেন। একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। গত ঈদে মুক্তি পাওয়া শাকিবের সুপারহিট 'রাজকুমার' সিনেমা দর্শকদের প্রশংসা কুড়াচ্ছে। তবে এর মাঝেই শাকিবের নতুন 'তুফান' সিনেমার টিজার প্রকাশের পর প্রশংসায় ভাসছেন তিনি।

এসবের মাঝেও ব্যক্তি জীবন নিয়ে প্রায়শই সংবাদের শিরোনামে উঠে আসেন শাকিব।

বেশ কদিন ধরেই শাকিব খানের তৃতীয় বিয়ের খবর চাউর হয়েছে। চলতি বছরেই না কি বিয়ে করে থিতু হবেন ঢাকাই সিনেমার 'কিং'। যদিও অপু বিশ্বাসকে বিয়ের পরেও বহু বছর নিজেকে 'কুমার' দাবি করেছিলেন শাকিব।

বিয়ের খবর সামনের আসার পর জানা গেল শাকিবের সন্তানের মা-ও হয়েছেন ঢাকাই সিনেমার এই নায়িকা। তেমনি ঘটে আরেক নায়িকা বুবলীর ক্ষেত্রেও। তিনিও শাকিবের সন্তানসহ প্রকাশ্যে আসেন।

নায়কের বিয়ের গুঞ্জনের আগেই দুই সাবেক স্ত্রীর জন্য তার বাড়ির দরজা বন্ধের কড়া বার্তা এসেছে। শাকিব খানের পরিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, সম্প্রতি অপু-বুবলীর একাধিক সাক্ষাৎকারকে কেন্দ্র করে বিরক্ত শাকিব খান ও তার পরিবার। দুজনেই নিজেদের শাকিবের বৈধ স্ত্রী বলে দাবি করেছেন। যেখানে এই নায়ক মনে করেন, বুবলী-অপু দুজনেই তার জন্য অতীত।

শুধু তাই নয়, অপু-বুবলী দুজনেরই দাবি- শাকিব খানের বাড়িতে তাদের নিয়মিত যাতায়াত হয়। এই নায়কের পরিবারের সঙ্গেও খুব ভালো সম্পর্ক। এমনকি শাকিবের সঙ্গেও ‘কোয়ালিটি টাইম’ কাটানো হয়।

এ বিষয়গুলোকে কেন্দ্র করেই শাকিবকে নতুন করে বিয়ে করানোর বিষয়ে ভাবছে তার পরিবার। একই সঙ্গে অপু-বুবলীকেও নিষেধ করা হয়েছে শাকিবের বাসায় যাতায়াতে।

এদিকে অপু বিশ্বাসের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নায়িকা শবনম বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ান শাকিব খান। বুবলীর দাবি, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবকে বিয়ে করেন তিনি। এরপর ২০২০ সালের ২১ মার্চ তাদের প্রথম সন্তানের জন্ম। তবে বিয়ে-সন্তানের খবর প্রকাশ্যে আনতে অপু বিশ্বাসের পথেই হেঁটেছেন বুবলী। সামাজিক মাধ্যমে জানান, শাকিবের সঙ্গে তার বিয়ে-সন্তানের বিষয়। বর্তমানে একাই রয়েছেন বুবলী। বিভিন্ন সময়ে এ-ও জানান, তাদের বিচ্ছেদ হয়নি।

তাহলে বিচ্ছেদ ছাড়াই কী শাকিব তৃতীয় বিয়ে করতে চলেছেন? শাকিব ভক্তদের প্রশ্ন, কেন বুবলীর সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটছেন না শাকিব? তবে কী বিশাল অঙ্কের কাবিননামায় বাঁধা নাকি অন্য কিছু!

মিডিয়া পাড়ার শাকিবের এক ঘনিষ্ঠজন জানান, শাকিব ঢাকাই সিনেমায় রাজত্ব করছেন। দীর্ঘ সময় ধরে অনেক টাকা আয় করেছেন। ডিভোর্স দিতে তার কী আর টাকার অভাব?

এদিকে এক সময় শাকিবের কাছের মানুষ ছিলেন প্রযোজক মো. ইকবাল। তার দাবি, শাকিব-বুবলীর বিয়েই হয়নি।

শাকিব খান ও বুবলীর ‘বীর’ সিনেমার শুটিংয়েও সময়ও সেখানে উপস্থিত ছিলেন তিনি। বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতেন ইকবাল। কিন্তু পুরো শুটিং ইউনিটকেই বিষয়টি গোপন রাখতে বলেছিলেন তিনি।

তিনি বলেন, 'শাকিব নিজেই আমাকে একাধিকবার এই কথা বলেছেন। তবে বুবলী বলেছেন, তাদের কাবিন হয়েছে। আমি বুবলীকে বলেছি, কাবিন হলে তোমাদের কাবিননামা দেখাও। সে কাবিননামা দেখাতে পারেনি'।  

news24bd.tv/TR
 

এই রকম আরও টপিক